**   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের সাহায্য আশা করি না: প্রধানমন্ত্রী **   প্রধান শিক্ষকের বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ ॥ উলিপুর কাঁঠালবাড়ী দ্বিমূখী উচ্চ বিদ্যালয় ৩ ধরে তালা বন্ধ **   উলিপুরে ডায়রিয়ায় আক্রান্ত শিশুসহ ২৩ জন **   কুড়িগ্রামের ফুলবাড়িতে ধরলার স্রোতে ভেসে যাওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার **   থানাহাট বাজার আদর্শ বণিক কল্যাণ সংস্থার কার্যনির্বাহী পরিষদের ভোট গ্রহণ সম্পন্ন ॥ সভাপতি মঞ্জু, সাধারণ সম্পাদক শাহজাহান **   ভূরুঙ্গামারীতে ৫ কেজি গাঁজাসহ আটক ২ **   চিলমারীতে সামাজিক নিরাপত্তাবেষ্টনী বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত **   থানাহাট বাজার আদর্শ বণিক কল্যাণ সংস্থার কার্যনির্বাহী পরিষদের ভোট গ্রহণ চলছে **   ‘গিভ অ্যান্ড টেকের প্রস্তাব অনেক পেয়েছি’ **   নিউ ইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দেশে শিল্প বিপ্লব ঘটছে: বানজ্যমন্ত্রী

485c7dad83ac61804eb30004431e334d-tofayel

ভোলা প্রতিনিধি : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এর মাধ্যমে সারাদেশে শিল্প বিপ্লব ঘটছে। এদেশ এখন উন্নয়নের রোল মডেল। তিনি বলেন, কিন্তু খালেদা জিয়া ক্ষমতায় এলে দেশে লুটপাট হয়।

তাদের ভাগ্যের উন্নয়ন হয়, কিন্তু দেশের উন্নয়ন হয় না। আওয়ামী লীগ সরকারের আমলেই পদ্মাসেতু, কন্টেইনার টার্মিনাল, মাতারবাড়ী বিদ্যুৎকেন্দ্র  এবং পায়রা বন্দর করা হয়েছে। এ উন্নয়নের মাধ্যমেই সারাদেশে শিল্প বিপ্লব ঘটছে।

শুক্রবার সকালে ভোলা সদরের ভেদুরিয়া এবং ভেলুমিয়া এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপির আমলেই বাংলা ভাইয়ের মাধ্যমে এদেশে সন্ত্রাস ও জঙ্গির উত্থান ঘটেছিল। তারাই ২১ আগস্টে গ্রেনেড হামলা, ১০ ট্রাক অস্ত্রের ঘটনা ঘটিয়েছে। ২০১৪ সালে নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছে, তা আর করবে না।

তাই আগামী নির্বাচনে বিএনপি অংশ নেবে। বিএনপি নির্বাচনে না এলে তাদেরই ক্ষতি হবে। কারণ আসন্ন নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরেপক্ষ। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। ভারত, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য সব যায়গায় ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন হয় এবং আমাদের সংবিধানও তাই বলে। ওই সময়ের সরকার হবে নির্বাচনকালীন সরকার। তারা নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা করবে। তবে নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

তিন দিনের সফরের দ্বিতীয় দিন শুক্রবার নিজের নির্বাচনী এলাকা ভোলা সদরের বিভিন্ন ইউনিয়নে উন্নয়নমূলক কাজ পরিদর্শন এবং উদ্বোধন করেন মন্ত্রী। এ সময় তার সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মী এবং প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪