**   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের সাহায্য আশা করি না: প্রধানমন্ত্রী **   প্রধান শিক্ষকের বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ ॥ উলিপুর কাঁঠালবাড়ী দ্বিমূখী উচ্চ বিদ্যালয় ৩ ধরে তালা বন্ধ **   উলিপুরে ডায়রিয়ায় আক্রান্ত শিশুসহ ২৩ জন **   কুড়িগ্রামের ফুলবাড়িতে ধরলার স্রোতে ভেসে যাওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার **   থানাহাট বাজার আদর্শ বণিক কল্যাণ সংস্থার কার্যনির্বাহী পরিষদের ভোট গ্রহণ সম্পন্ন ॥ সভাপতি মঞ্জু, সাধারণ সম্পাদক শাহজাহান **   ভূরুঙ্গামারীতে ৫ কেজি গাঁজাসহ আটক ২ **   চিলমারীতে সামাজিক নিরাপত্তাবেষ্টনী বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত **   থানাহাট বাজার আদর্শ বণিক কল্যাণ সংস্থার কার্যনির্বাহী পরিষদের ভোট গ্রহণ চলছে **   ‘গিভ অ্যান্ড টেকের প্রস্তাব অনেক পেয়েছি’ **   নিউ ইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সানিয়ার ‘সুপার সানডে’ অভিনন্দন ভারত, পাকিস্তান উভয়কেই!

sania-mirza_302204
স্পোর্টস ডেস্ক: ভারতের ক্রীড়াঙ্গন নিয়ে চুপ থাকা কিংবা প্রশংসা করা দু’টই তার জন্য বিপদজনক! কারণ, ‘কট্টর’ ভারতীয় সমর্থকদের সমালোচনার সূচে বিদ্ধ হতেই হয় দেশটির টেনিস তারকা সানিয়া মির্জাকে। এমনকি তার দেশপ্রেম নিয়েও প্রশ্ন তুলতে ছাড়েন না এসব ‘ক্রীড়াপ্রমী’।
স্পষ্ট করে বললে, পাকিস্তানীকে অর্থাৎ ক্রিকেট অলরাউন্ডার সোয়েব মালিককে বিয়ে করাই কাল হয়েছে তার! এই পরিস্থিতিতেই চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ছিল পাক-ভারত মহারণ। স্বাভাবিকভাবেই পরিস্থিতি খুব একটা ভাল ছিল না সানিয়া মির্জার জন্য।
তবে, পাক-ভারত ম্যাচ শেষে তিনি যে টুইট করেছেন তা বেশ চমকে দেওয়ার মতোই।
দেশের হয়েই একের পর এক ট্রফি জিতেছেন। তা সত্ত্বেও পাকিস্তানী খেলোয়াড়কে বিয়ে করার খোটা বরাবরই শুনতে হয় তাকে। চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীনই দু’বার খবরের শিরোনামে এসেছেন তিনি।
একবার তাকে পাকিস্তানের সমর্থক বলে বসেন খোদ প্রাক্তন টিম ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। আর ফাইনালের আগে যুবরাজ সিংয়ের ‘লুক-আ-লাইক’ এর ছবি পোস্ট করেও সমালোচনা শিকার হন এই ভারতীয় সুন্দরী।
তবে, আজ তিনি প্রকৃত স্পোর্টসম্যানশিপেরই পরিচয় দিলেন। আর, ‘সুপার সানডে’ ঘটায় অভিনন্দন জানিয়েছেন ভারত, পাকিস্তান উভকেই!
কারণ, এদিনটি ছিল একদিকে ক্রিকেটে ভারতের বিপর্যয়। অন্যদিকে হকিতে সূর্যোদয়। ভারতের ক্ষেত্রে এ দিনটি ছিল এক অদ্ভুত সমতার দিন। সে কথাই আজ স্মরণ করে দিলেন সানিয়া।
তাই, টুইটারে ভারত ও পাকিস্তান-দুই দলকেই অভিনন্দন জানিয়েছেন তিনি।
তবে, দুটো আলাদা জয়ের জন্য। ভারতকে হকিতে পাকিস্তানকে হারিয়ে ‘হকি ওয়ার্ল্ড টুর্নামেন্ট’ এর সেমি-ফাইনালে জয়লাভের জন্য। আর, পাকিন্তানকে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে জয় লাভের জন্য।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪