তথ্য ঠিক নয়, ম্যারাডোনাকে দাওয়াত দিয়েছেন মেসি

1498980633
যুগের খবর ডেস্ক: এ সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির বিয়েকে কেন্দ্র করে ভালোই আলোড়ন উঠেছে ফুটবলবিশ্বে। আর্জেন্টিনায় মেসির এই বিয়েতে হাজির হয়েছিলেন অনেক তারকা। বিয়ের দাওয়াত পেয়েছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনাও। প্রিয় শিষ্যর বিয়েতে তাকে দেখা যাবে, এমনটাই হয়তো ভেবেছিলেন অনেকে। কিন্তু এখন জানা যাচ্ছে, ম্যারাডোনা নাকি মেসির বিয়ের সেই আমন্ত্রণপত্রটিই হারিয়ে ফেলেছেন!

গত শুক্রবার আর্জেন্টিনার রোজারিওতে হয়ে গেছে মেসির বিয়ের অনুষ্ঠান। যেখানে দেখা গেছে মেসির আর্জেন্টিনা ও বার্সেলোনার অনেক সতীর্থকে। কিন্তু তার সাবেক দুই কোচ লুইস এনরিকে ও ম্যারাডোনা ছিলেন অনুপস্থিত। প্রিয় শিষ্যের বিয়েতে না যাওয়ায় অনেকেই তাই প্রশ্ন তুলেছিলেন ম্যারাডোনার সঙ্গে মেসির সুসম্পর্ক নিয়ে। তবে তেমন গুজব উড়িয়ে দিয়েছেন ম্যারাডোনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমি মেসিকে শুভেচ্ছা জানাচ্ছি। সে জানে যে, আমি তাকে কত ভালোবাসি। আমার আমন্ত্রণপত্রটা কোথাও হারিয়ে গেছে। কিন্তু মেসির প্রতি আমার মনোভাব কখনোই বদলাবে না। সে খুবই ভালো খেলোয়াড় ও একজন ভালো মানুষ।’
২০১০ সালের বিশ্বকাপে অংশ নেওয়ার সময় ম্যারাডোনা ছিলেন আর্জেন্টিনার কোচ। মেসি ছিলেন অধিনায়ক। দুজনের যুগলবন্দিকে সে সময় শিরোপা জয়ের আশা জাগিয়েছিল আর্জেন্টিনা সমর্থকদের মনে। শেষ পর্যন্ত অবশ্য দলকে সাফল্য এনে দিতে পারেনি ‘মেসিডোনা’। কোয়ার্টার ফাইনালে জার্মানির কাছে হেরে বিদায় নিতে হয়েছিল আর্জেন্টিনাকে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪