চিরিরবন্দরে পুত্রের হাতে পিতা আহত ॥ হাসপাতালে ভর্তি

Capture3

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: চিরিরবন্দরের রাণীরবন্দরে চিরিরবন্দরে পুত্রের হাতে পিতা আহত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানাগেছে।
জানাযায়, উপজেলার দক্ষিণ নশরতপুর (বকখাওয়া পাড়া) গ্রামের মো:  আব্দুল জব্বারের ২ পুত্র  মো: সুলতান আলী ও মো: আ: মজিদ এ ঘটনা ঘটায়। পারিবারিক ঝগড়ার কারণে ০২ জুলাই রবিবার বিকাল ৫টা দিকে তার দুই শ্যালক,  তৃতীয় পুত্র মো. মোস্তাকিন ও তাকে মার ডাং করে আহত করে। । তাদের আতœচিৎকারে এলাকাবাসী দৌড়ে আসলে ঝগড়া কিছুটা থেমে থাকে। পরবর্তীতে তার ২ ছেলে লাঠি সোটা ও দেশী অস্ত্র নিয়ে তাদের এলাকার আরো ২০ থেকে ২৫ জন লোককে সাথে নিয়ে ঘরের বেড়া-চাটি, দরজা ভেঙ্গে তৃতীয় পুত্র মো. মোস্তাকিনকে মারডাং করে এবং তার পকেটে থাকা ২০ হাজার টাকা  ছিনিয়ে নেয়। এ ঘটনায় সংশ্লিষ্ট চেয়ারম্যানকে লিখিত অভিযোগ দিলে  মঙ্গলবার আবারও তার ২ পুত্র তাদের পিতা আব্দুল জব্বারকে সকাল অনুমান সাড়ে ৫টায় বেদম প্রহার করে। স্থানীয় লোকজন আব্দুল জব্বারকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের চিকিৎসা নেয় এবং পরে হাসপাতালে ভর্তি করান।
হতভাগ্য এ পিতা সংশ্লিষ্ট চেয়ারম্যান ও আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনাসহ  সু-বিচারের দাবী করেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪