**   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের সাহায্য আশা করি না: প্রধানমন্ত্রী **   প্রধান শিক্ষকের বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ ॥ উলিপুর কাঁঠালবাড়ী দ্বিমূখী উচ্চ বিদ্যালয় ৩ ধরে তালা বন্ধ **   উলিপুরে ডায়রিয়ায় আক্রান্ত শিশুসহ ২৩ জন **   কুড়িগ্রামের ফুলবাড়িতে ধরলার স্রোতে ভেসে যাওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার **   থানাহাট বাজার আদর্শ বণিক কল্যাণ সংস্থার কার্যনির্বাহী পরিষদের ভোট গ্রহণ সম্পন্ন ॥ সভাপতি মঞ্জু, সাধারণ সম্পাদক শাহজাহান **   ভূরুঙ্গামারীতে ৫ কেজি গাঁজাসহ আটক ২ **   চিলমারীতে সামাজিক নিরাপত্তাবেষ্টনী বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত **   থানাহাট বাজার আদর্শ বণিক কল্যাণ সংস্থার কার্যনির্বাহী পরিষদের ভোট গ্রহণ চলছে **   ‘গিভ অ্যান্ড টেকের প্রস্তাব অনেক পেয়েছি’ **   নিউ ইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ছেলেকে নিয়ে কলকাতায় অপু

untitled-33_307239
বিনোদন প্রতিবেদক : ছেলে আব্রাম খান জয়কে নিয়ে কলকাতায় গেলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তবে কোনো শুটিংয়ের কাজে নয়, শারীরিক চেকআপের জন্য তার এই সফর। যাওয়ার আগে অপু বলেন, ‘জয়ের বয়স এখন ৯ মাস। ও সিজারের মাধ্যমে হয়েছে। যে কারণে আমাকে এখনও চিকিৎসকের পরামর্শ মেনেই চলতে হচ্ছে। এ ছাড়া আমি এখন নিয়মিত জিম করছি। তাই সামনের দিনগুলোতে কীভাবে চলতে হবে, সেসব বিষয়ে ডাক্তারের পরামর্শ খুব জরুরি। এ কারণেই কলকাতায় যাওয়া।’ অপু আরও জানান, কলকাতায় তার মা ও বোন থাকেন। আগামী ২০ জুলাই তার দেশে ফেরার সম্ভাবনা রয়েছে।

অভিনয়ে ফিরে আসা প্রসঙ্গে অপু বলেন, ‘নিজেকে আগের মতো তৈরি করতে নিয়মিত জিম করে যাচ্ছি। এদিকে জয়ও অনেক ছোট। ও একটু বড় হলেই আমি কাজে ফিরতে পারব। আশা করি, চলচ্চিত্রের ভুবনে নিয়মিত হতে খুব বেশি সময় লাগবে না।’
উল্লেখ্য, ঈদে মুক্তি পেয়েছে শাকিব-অপু অভিনীত চলচ্চিত্র ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাস পরিচালিত ছবিটি এরই মধ্যে দর্শক মহলে দারুণ প্রশংসিত হয়েছে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪