রৌমারী কাজী নিয়োগের প্যানেল চুড়ান্ত

স্টাফ রিপোর্টার (রৌমারী) কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার ৪নং রৌমারী ইউনিয়ন পরিষদের নিকাহ রেজিস্ট্রার (কাজী) নিয়োগের প্যানেল চুড়ান্ত করা হয়েছে। নিকাহ রেজিস্ট্রার (কাজী) নিয়োগ সংক্রান্ত বাংলাদেশ গেজেট ২০০৯,২০১১,২০১৩ মোতাবেক নির্ধারিত সময়ের মধ্যে ১৩জুলাই ২০১৭ যাচাই-বাচাইয়ের সভা অনুষ্ঠিত হয়। সভায় উপদেষ্টা ও সকল সদস্যের সম্মতিতে মৌখিক পরীক্ষার মাধ্যমে প্যানেল প্রস্তুত করার সিদ্ধান্ত হয়। পরীক্ষার নম্বর ৫০ নির্ধারন করা হয়। উপদেষ্টা, প্রত্যেক সদস্য ও সদস্য সচিবের জন্য ১০ নম্বর করে বরাদ্দ করা হয়। স্বাধীনভাবে প্রত্যেকে নম্বর প্রদানের পর গণনা করায় মোঃ সাইফুল ইসলাম ৩৯ নম্বর পেয়ে প্রথম, মোঃ আবু জাফর সাদেক ৩৬ পেয়ে দ্বিতীয় এবং মোঃ মনিরুল ইসলাম ৩৪ নম্বর পেয়ে তৃতীয় স্থান অর্জন করে। পরে এই তিনজনকে নিয়ে নিকাহ রেজিস্ট্রার (কাজী) নিয়োগের প্যানেল চুড়ান্ত করে। প্যানেলে নাম না থাকায় শিবির কর্মি এমদাদুল এখন প্রায় পাগল হয়ে ঘুরছেন। তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক একাউন্টের মাধ্যমে আবোল তাবোল লিখছেন। বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়ে যাচ্ছেন। শিবির কর্মি এমদাদুল কর্তৃক অভিযুক্ত ৩নং ক্রমিকে থাকা মনিরুলের বাড়ী এক সময় শৌলমারী ইউনিয়নে ছিল। গত ২০১৬ ইং সালে সে ৪নং রৌমারী ইউনিয়নে বাড়ী করেছে।
নিকাহ রেজিস্ট্রার (কাজী) নিয়োগের সদস্য ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, সদস্য  ও উপজেলা  নির্বাহী অফিসার ফাউজুল কবীর, সদস্য ও উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী, সদস্য সচিব ও সাব রেজিস্ট্রার এইচ এম মিরাজ সৌরভ এবং উপদেষ্টা ও সংসদ সদস্য রুহুল আমিন  প্রত্যেকে জানান, আমরা যার যার মতো করে প্রত্যেক পরীক্ষার্থীকে নম্বর দেই এবং মো: সাইফুল ইসলাম (১ম স্থান), মো: আবু জাফর সাদেক (২য় স্থান) এবং মো: মনিরুল ইসলাম (৩য় স্থান)  কে দিয়ে প্যানেল চুড়ান্ত করে অনুমোদনের জন্য মন্ত্রণালয়ে পাঠিয়েছি। যারা কম নম্বর পাইছে তাদের মধ্যে এমদাদুল কোথায় থেকে কোথায় যাচ্ছে আর উল্টা পাল্টা কথা বলছে। রৌমারী উপজেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক আবিদ শাহরিয়ার জ্যাপলিন জানান, শিবির কর্মি এমদাদুল ৫ জানুয়ারীর নির্বাচনে ভোট কেন্দ্রে যায় নাই আর উপজেলা নির্বাচনে জামাতের প্রার্থীর ভোট করেছে। সে আবার রুহুল আমিন এমপির স্বাক্ষর জাল করে ভুয়া ব্যক্তিগত সহকারীর পরিচয় দিয়ে সচিবালয়ের ২০১৭ সালের জন্য অস্থায়ী পাশ নিয়েছে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪