**   রোহিঙ্গা সঙ্কট নিয়ে জাতিসংঘে যা বলল মিয়ানমার **   রোহিঙ্গা মুসলিম হত্যার প্রতিবাদে উলিপুরে আলেম-ওলামাদের মানববন্ধন **   এবার যে কারণে বিতর্কে সানি লিওন **   ধর্ষক রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীত গ্রেফতার **   ভূরুঙ্গামারীতে ছাত্রীকে যৌন হয়রানি করায় শিক্ষক বরখাস্ত **   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের সাহায্য আশা করি না: প্রধানমন্ত্রী **   প্রধান শিক্ষকের বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ ॥ উলিপুর কাঁঠালবাড়ী দ্বিমূখী উচ্চ বিদ্যালয় ৩ ধরে তালা বন্ধ **   উলিপুরে ডায়রিয়ায় আক্রান্ত শিশুসহ ২৩ জন **   কুড়িগ্রামের ফুলবাড়িতে ধরলার স্রোতে ভেসে যাওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার **   থানাহাট বাজার আদর্শ বণিক কল্যাণ সংস্থার কার্যনির্বাহী পরিষদের ভোট গ্রহণ সম্পন্ন ॥ সভাপতি মঞ্জু, সাধারণ সম্পাদক শাহজাহান

বন্যায় ক্ষতিগ্রস্ত ১০ কি.মি. সড়ক মেরামত করছেন দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান

1504011108

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ব্যাক্তি উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ ১০ কিলোমিটার সড়ক মেরামতের কাজ শুরু হয়েছে। মঙ্গলবার এ কাজের উদ্বোধন করেন দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি গোলাম মোস্তফা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভুরুঙ্গামারী ইউএনও আজহারুল ইসলাম, সোনাহাট স্থলবন্দর সিএন্ডএফ অ্যাসোসিয়েশন সভাপতি সরকার রাকীব আহমেদ জুয়েল, সোনাহাট স্থলবন্দর আমদাদি-রফতানিকারক সমিতির সভাপতি আবু তাহের ফরাজি, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাজাহান সিরাজ, জেলা পরিষদ সদস্য মোস্তফা জামান, নাগেশ্বরী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন চৌধুরী প্রমুখ।

উদ্যোক্তা গোলাম মোস্তফা জানান, বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য সকলে নিত্যপ্রয়োজনীয় ত্রাণসামগ্রী নিয়ে আসছেন। তবে এবারের বন্যায় যে পরিমাণ অবকাঠামো বিশেষ করে সড়কের ক্ষতি হয়েছে তাতে করে শুধু ত্রাণ নয়, সরকারের পাশাপাশি ক্ষতিগ্রস্ত যোগাযোগ ব্যবস্থার সংস্কার কাজে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা দরকার ।
পরে তিনি কেদার, বামনডাঙ্গা ও বেরুবাড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে দেড় হাজার পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন। উল্লেখ্য, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থেকে সোনাহাট স্থল বন্দর পর্যন্ত ১০ কিলোমিটার সড়কে এবারের বন্যায় প্রায় ১৮টি ভাঙন ও বড় গর্ত ভরাট করতে ছয়টি ড্রেজার মেশিন ব্যবহার করা হচ্ছে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪