**   পবিত্র আশুরা ১ অক্টোবর **   রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘে ৫ দফা প্রস্তাব প্রধানমন্ত্রীর **   চিলমারীতে প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে ডিভাইজ বিতরণ **   রোহিঙ্গা সঙ্কট নিয়ে জাতিসংঘে যা বলল মিয়ানমার **   রোহিঙ্গা মুসলিম হত্যার প্রতিবাদে উলিপুরে আলেম-ওলামাদের মানববন্ধন **   এবার যে কারণে বিতর্কে সানি লিওন **   ধর্ষক রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীত গ্রেফতার **   ভূরুঙ্গামারীতে ছাত্রীকে যৌন হয়রানি করায় শিক্ষক বরখাস্ত **   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের সাহায্য আশা করি না: প্রধানমন্ত্রী **   প্রধান শিক্ষকের বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ ॥ উলিপুর কাঁঠালবাড়ী দ্বিমূখী উচ্চ বিদ্যালয় ৩ ধরে তালা বন্ধ

চিলমারীতে অগ্নীকান্ডে গবাদী পশুসহ ৪টি ঘর পুড়ে ছাই

image-39477

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে অগ্নীকান্ডে গবাদী পশুসহ ৪টি ঘর পুড়ে গেছে।
বুধবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটে উপজেলার শরীফের হাট খন্দকারপাড়া গ্রামের আব্দুর রশীদের পুত্র আমিনুলের শয়ন ঘরে বিদ্যূতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে পার্শ্ববর্তী গোলজার হোসেন, পিতা-মৃত ফরিজ উদ্দিন ও মনোয়ারা বেগম, স্বামী- আব্দুর রশীদ এর শয়ন ঘর ও রান্না ঘরসহ মোট ৪টি ঘর আগুনে পুড়ে ভস্মিভূত হয়। অগ্নীকান্ডের শিকার পরিবারের লোকজন জানায়, ১টি গরু, ১টি ছাগল, হাঁস-মুরগী, ২০ মন পাট, ধান ২৫ মন, চালসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। পুড়ে গেছে দুই প্রতিবন্ধী রবিউল (২২) ও আতিকুর (১৮)। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঐগ্রামে গেলেও রাস্তা না থাকায় ঘটনাস্থলে পৌঁছতে পারেনি। বর্তমানে পরিবার ৩টি খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মির্জা মুরাদ হাসান বেগের সঙ্গে কথা হলে তিনি বলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে ঘটনাস্থল পরিদর্শন করে পর্যাপ্ত ত্রাণ সামগ্রী দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪