**   রোহিঙ্গা সঙ্কট নিয়ে জাতিসংঘে যা বলল মিয়ানমার **   রোহিঙ্গা মুসলিম হত্যার প্রতিবাদে উলিপুরে আলেম-ওলামাদের মানববন্ধন **   এবার যে কারণে বিতর্কে সানি লিওন **   ধর্ষক রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীত গ্রেফতার **   ভূরুঙ্গামারীতে ছাত্রীকে যৌন হয়রানি করায় শিক্ষক বরখাস্ত **   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের সাহায্য আশা করি না: প্রধানমন্ত্রী **   প্রধান শিক্ষকের বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ ॥ উলিপুর কাঁঠালবাড়ী দ্বিমূখী উচ্চ বিদ্যালয় ৩ ধরে তালা বন্ধ **   উলিপুরে ডায়রিয়ায় আক্রান্ত শিশুসহ ২৩ জন **   কুড়িগ্রামের ফুলবাড়িতে ধরলার স্রোতে ভেসে যাওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার **   থানাহাট বাজার আদর্শ বণিক কল্যাণ সংস্থার কার্যনির্বাহী পরিষদের ভোট গ্রহণ সম্পন্ন ॥ সভাপতি মঞ্জু, সাধারণ সম্পাদক শাহজাহান

বলিউডে আমার প্রকৃত বন্ধু নেই: সানি লিওন

Sunny8

বিনোদন ডেস্ক:  বলিউডে কারও সঙ্গেই প্রকৃত বন্ধুত্ব গড়ে ওঠেনি তারকা অভিনেত্রী সানি লিওনের। নেহা ধুপিয়ার সেলিব্রেটি শো ‘নো ফিল্টার নেহা’তে এসে তিনি এই অকপট স্বীকারোক্তি দেন বলে ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়।

সাবেক পর্নো তারকা সানি ওই শোতে নেহার সঙ্গে অনেক বিষয়েই খোলামেলা কথা বলেন। জানিয়েছেন তার বলিউডে প্রবেশর সময়কার অভিজ্ঞতার কথাও।

সানি বলেন, যখন ইন্ড্রাস্টিতে কাজ করি; তখন অনেকের সঙ্গেই বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। তবে এর বাইরে কিছু নয়।

তিনি বলেন, আমি কোনও সামাজিক ক্লাব বা এরকম অন্য কিছুর সঙ্গে জড়িতও নয়। বলিউডে আমার কোনও ভালো বন্ধুও নেই।

ক্যারিয়ারের শুরুতে কীভাবে বঞ্চণর শিকার হয়েছেন এই অভিনেত্রী সে প্রসঙ্গেও কথা বলেন নেহার সঙ্গে। সানি বলেন, বলিউডের একটা অ্যাওয়ার্ড শোতে আমাকে বয়কট করা হয়।আমার মনে হয় আমাকে নিয়ে সবার মধ্যেই একটা কৌতুহল ছিল।

তার ভাষায়, আর সেই সময় আমাকে অনেক নারীই পছন্দ করতেন না, যদিও সেটা নিয়ে আমার কোনও অসুবিধা সেদিনও ছিল না এমনকি আজও নেই। তবে অ্যাওয়ার্ড শোতে দীর্ঘ সময় ধরে একভাবে বসে থাকাটা আমার কাছে অস্বস্তিকর ছিল, কেউই আমার সঙ্গে মূল মঞ্চে যেতে চাইছিল না।

তবে পরবর্তীতে অবস্থা পাল্টেছে। জিসম-টুতে অভিনয় দিয়ে বলিউড পা রাখা এ অভিনেত্রী জায়গা করে নিয়েছেন দর্শকদের কাছে। নানা বিতর্কে তার পাশে দাঁড়িয়েছেন বলিউডের অন্য তারকারাও।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪