চিলমারীতে বন্যার্তদের মাঝে পুলিশের পক্ষথেকে ত্রাণ বিতরন

IMG_20170907_163057

স্টাফ রিপোর্টার: বৃহস্পতিবার কুড়িগ্রাম জেলার চিলমারীতে বিভিন্ন সংগঠণের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ ও টাকা বিতরন করা হয়েছে।
বিকেলে চিলমারী মডেল থানা ক্যাম্পাসে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের আয়োজনে ব্রাহ্মণবাড়ীয়া বাসীর পক্ষে ৪’শ বন্যার্ত পরিবারের মাঝে প্যাকেজ ত্রাণ বিতরন করা হয়। প্যাকেজে ছিল ৫ কেজি চাল, ২ কেজি ডাল, অধাকেজি চিড়া, ১ কেজি চিনি, আধাকেজি সুজি, ১টি সাবান ও  ওরস্যালাইন। ত্রাণ বিতরনের সময় অতিরিক্ত পুলিশ সুপার উলিপুর সার্কেল মোঃ আল মাহমুদ হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ সরকার ও চিলমারী থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার উপস্থিত ছিলেন। এদিকে বিকালে উত্তরবঙ্গ যুব উন্নয়ন পরিষদের পক্ষ থেকে উলিপুর উপজেলার বেগমগঞ্জ ও চিলমারী উপজেলার অষ্টমীরচর ও নয়ারহাট ইউনিয়নে ৭০টি পরিবারের মাঝে পরিবার প্রতি ১ হাজার টাকা করে বিতরন করা হয়েছে। এ সময় সংগঠনটির সভাপতি রাজু সিকদার ও  বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার উপস্থিত ছিলেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪