থানাহাট বাজার আদর্শ বণিক কল্যাণ সংস্থার কার্যনির্বাহী পরিষদের ভোট গ্রহণ সম্পন্ন ॥ সভাপতি মঞ্জু, সাধারণ সম্পাদক শাহজাহান

Picture Chilmari- Vote-1

এস, এম নুআস: কুড়িগ্রামের চিলমারী উপজেলার ঐতিহ্যবাহী ও ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট সংগঠন থানাহাট বাজার আদর্শ বণিক কল্যাণ সংস্থার ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহন। ইতোমধ্যে বিনা প্রতিদ্বদ্ধিতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে মোঃ আব্দুল জলিল সরকার, তপন কুমার বর্মন, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ নুর আলম রঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ সামিউল ইসলাম সোহেল, সমাজকল্যাণ সম্পাদক পদে মোঃ মিনারুল ইসলাম দোলন, বাণিজ্য সম্পাদক পদে মোঃ আব্দুল আউয়াল ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে মোঃ রওশন আলী। ১৫টি পদের মধ্যে ৮টি পদের বিপরীতে প্রতিদ্বন্ধিতা করছেন ১৫ জন প্রার্থী। সভাপতি পদে আলহাজ্ব মাহফুজার রহমান মঞ্জু ১‘শ ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধি প্রার্থী আলহাজ্ব হাফিজুর রহমান পেয়েছেন ১‘শ ১৫ ভোট, সাধারণ সম্পাদক পদে আলহাজ্ব শাহজাহান আলী ১‘শ ৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধি প্রার্থী মোঃ নুর আলম মিঞা পেয়েছেন ৩৮ ভোট। অর্থ সম্পাদক পদে আলহাজ্ব সিদ্দিকুল ইসলাম রুহানী (মহব্বত) ১‘শ ৭১ ভোট পেয়ে নিবাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধি প্রার্থী শচীন্দ্র নাথ বর্মন পেয়েছেন ৬৪ ভোট। দপ্তর সম্পাদক পদে মোঃ নবাব আলী ১‘শ ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধি প্রার্থী মোঃ নুর আলম সিদ্দিক পেয়েছেন ৬০ ভোট। প্রচার সম্পাদক পদে মোঃ মিজানুর রহমান মিজান ১‘শ ০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী মোঃ শাওরাত হোসেন সোহেল (সাংবাদিক) পেয়েছেন ৬৮ ভোট ও সেলিম রেজা পেয়েছেন ৬১ ভোট। কার্যকরী সদস্য পদে মোঃ আলিম উদ্দিন চকলেট পেয়েছেন ১‘শ ৮৪ ভোট, মোঃ মমিনুল ইসলাম  ১‘শ ৬২ ভোট ও মোঃ বুকুল মিয়া (সিলিং ফ্যান) ১‘শ ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী মোঃ বকুল মিয়া (মই) পেয়েছেন ১‘শ ৩৩ ভোট। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহন। ৬টার সময় প্রিজাইডিং অফিসার উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম ফলাফল ঘোষণা করেন। মোট ২‘শ ৬১ জন ভোটের মধ্যে ২‘শ ৪৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪