ভূরুঙ্গামারীতে ছাত্রীকে যৌন হয়রানি করায় শিক্ষক বরখাস্ত

pic-20.09.17

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: ছাত্রীকে যৌন হযরানি করার ঘটনায় অভিভাবক ও এলাকাবাসীর বিক্ষোভের মুখে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এক শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
উপজেলার ধলডাঙ্গা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানি করায় বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করেছে বিদ্যালয় পরিচালনা কমিটি।
জানা যায়, অভিযুক্ত শিক্ষক দীর্ঘদিন থেকে ওই ছাত্রীটিকে যৌন হয়রানি করছিল।  ছাত্রীটি মঙ্গলবার হয়রানির বিষয়টি প্রধান শিক্ষককে অবহিত করলে ঘটনাটি জানাজানি হয়। শিক্ষকের অশালীন আচরনে অভিভাবক মহল ও এলাকাবাসী মঙ্গলবার দিনভর ও বুধবার দুপুর পর্যন্ত বিক্ষোভ প্রদর্শন করে। বিদ্যালয় পরিচালনা কমিটি অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্তের ঘোষণা দিলে এলাকার পরিবেশ কিছুটা শান্ত হয়। অভিযুক্ত শিক্ষকের সাথে যোগাযোগের জন্য মুঠো ফোনে ফোন দেয়া হলে রিসিভ না করায় তার মতামত জানা যায়নি। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গাজিউর রহমান ও প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম ঘটনান সত্যতা স্বীকার করেন। এ বিষয়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইবুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই, তবে যারা এ রকম ঘটনা ঘটাবে তাদের যেন দৃষ্টান্তমূলক শাস্তি হয়। অভিভাবক ও  এলাকাবাসীর দাবি অভিযুক্ত শিক্ষককে স্থায়ীভাবে বরখাস্ত করা হোক যাতে ভবিষ্যতে একই ঘটনার পূনরাবৃত্তি না ঘটে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪