ভূরুঙ্গামারীতে যুব সমাজের উদ্যোগে সড়ক মেরামতের উদ্বোধন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে যুব সমাজের উদ্যোগে সড়ক মেরামত কাজের উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার বিকেলে উপজেলার পাথরডুবী ইউনিয়নের বাঁশজানী মাদ্রাসা মোড়-নয়াহাট সড়ক মেরামত কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজাহারুল ইসলাম। ভারী বৃষ্টিপাত ও বন্যায় বাঁশজানী মাদ্রাসা মোড়-নয়াহাট সড়কের প্রায় পুরোটাই যানবাহন চলাচলের অনুপযোগী হওয়ায় এলাকাবাসীকে চরম ভোগান্তি পোহাতে হচ্ছিল। বাঁশজানী উন্নয়ন কমিটি (বাউক) এর উদ্যোগে এবং এলাকাবাসী ও ডাঃ মেফতাউল ইসলাম মিলনের আর্থিক সহায়তায় সড়কটির মেরামত কাজ চলছে বলে জানান বাউক আহবায়ক শামীম হোসেন। এছাড়াও বাউক’র উদ্যোগে প্রত্যন্ত সীমান্ত এলাকা বাঁশজানীতে একটি লাইব্রেরী প্রতিষ্ঠা ও ঈদ গাঁ মাঠ মেরামত কাজ পরিচালিত হচ্ছে। উদ্বোধন কালে ভূরুঙ্গামারী শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক সরকার রকিব আহম্মেদ জুয়েল ও প্রভাষক মাঈদুল ইসলাম মুকুল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাথরডুবী ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির মিঠু, বাউক’র যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম ও লুৎফর রহমান প্রমূখ।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪