কানাডা-আমেরিকা ও মধ্যপ্রাচ্যে মুক্তি পাচ্ছে ঢাকা অ্যাটাক

1508230506

বিনোদন ডেস্ক: বাংলাদেশ সাড়া জাগিয়ে ২০ অক্টোবর কানাডা, আমেরিকায় বাণিজ্যিকভাবে মুক্তি পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’। মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাত, কাতার ও ওমানে মুক্তি পাচ্ছে ২৭ অক্টোবর। খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশী সিনেমার বিশ্ব পরিবেশক কানাডাভিত্তিক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো’র প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব সপ্তক। এরই মধ্যে সিনেপ্লেক্সগুলোর ওয়েবসাইটে এসেছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির নাম।
২০ অক্টোবর ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাচ্ছে কানাডার টরেন্টো, মিসিসাগা, ক্যালগেরি ও উইনিপেগ এ অবস্থিত ‘সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট’র হলগুলোতে। সেগুলো হলো- ১. সিনেপ্লেক্স অডিওন, এগলিন্টন টাউন সেন্টার, টরন্টো ,২. সিনেপ্লেক্স সিনেমাস, ৩০৯ রাথবার্ন রোড ওয়েস্ট, মিসিসাগা, ৩. সিনেপ্লেক্স অডিওন, সানরিজ স্পেক্ট্রাম, ক্যালগেরি, ৪. সিনেপ্লেক্স অডিওন, ম্যাকগিলিভ্রে ও ভিআইপি, উইনিপেগ (মন্ট্রিয়ল এর সিনেপ্লেক্স ফোরাম এ মুক্তি পাবে ২ সপ্তাহ পরে)।
আমেরিকায় মুক্তি পাচ্ছে রিগ্যাল ও সিনেমার্কের প্রেক্ষাগৃহগুলোতে। তার মধ্যে নিউ ইয়র্ক সিটি ১. রিগ্যাল ইউএ কাফম্যান অ্যাস্টোরিয়া স্টেডিয়াম ১৪ ও আরপিএক্স ডালাস, ২. সিনেমার্ক ১৭. আইম্যাক্স, ওয়েব চ্যাপেল রোড লস এঞ্জেলস (২ সপ্তাহ পর) ৩. রিগ্যাল এল এ লাইভ স্টেডিয়াম ১৪।
মধ্যপ্রাচ্যে ‘ঢাকা অ্যাটাক’ দেখা যাবে ‘ভক্স’ ও ‘সিটি সিনেমা’র হলগুলোতে। হলগুলোর ঠিকানা যথাক্রমে- আরব আমিরাত- ১. ভক্স সিনেমা, দেইরা সিটি সেন্টার, দুবাই ২. ভক্স সিনেমা, মেরিনা মল, আবুধাবী ৩. ভক্স সিনেমা, আজমান সিটি সেন্টার, আজমান।
ওমানে দেখা যাবে ১. রুই সিটি সিনেমা, মাস্কাট ২. সোহার সিটি সিনেমা, সোহার ৩. সুর সিটি সিনেমা, সুর ৪. সালালাহ সিটি সিনেমা, সালালাহ এবং কাতারে ভক্স সিনেমা, ফেস্টিভ্যাল সিটি, দোহার হলে মুক্তি পাবে ছবিটি।
স্বপ্ন স্কেয়ারক্রো’র বাংলাদেশ অপারেশনসের চিফ এক্সিকিউটিভ সৈকত সালাহউদ্দিন জানান, বিশ্বের বিনোদন বাজারে বাংলাদেশের একটি শক্তিশালি বাজার গড়ার লক্ষ্যে কানাডাভিত্তিক প্রতিষ্ঠান ‘স্বপ্ন স্কেয়ারক্রো’ কানাডা, আমেরিকা.সংযুক্ত আরব আমিরাত, কাতার ও ওমানে দেশীয় চলচ্চিত্র বাণিজ্যিকভাবে মুক্তির পদক্ষেপ নিয়েছে।
প্রসঙ্গত, এরই মধ্যে বাণিজ্যিকভাবে প্রদর্শিত হয়েছে অস্তিত্ব, মুসাফির, শিকারী, আয়নাবাজি, প্রেমী ও প্রেমী, পরবাসিনী এবং নবাব। নতুন ছবির তালিকায় আছে ডুব, স্বপ্নজাল, হালদাসহ আরও কিছু ছবি।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪