‘নীড় খোঁজে গাংচিল’-এ যুক্ত হলেন পপি

nnnnn

বিনোদন ডেস্ক: এটিএন বাংলায় প্রচার চলতি দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘নীড় খোঁজে গাংচিল’র সাথে যুক্ত হলেন রোকসানা আক্তার পপি। গেলো সপ্তাহেজ তিনি এই নাটকের শুটিং-এ অংশ নিতে কক্সবাজার গিয়েছিলেন। সেখানে টানা কয়েকদিন থেকে তিনি নাটকের শুটিং-এ অংশগ্রহণ শেষে রাজধানীতে ফিরেছেন। নাটকটি রচনাও নির্দেশনা দিচ্ছেন জনপ্রিয় নাট্যনির্মাতা মোহন খান। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন,‘ এই নাটকের শুটিং শুরুর আগে মোহন ভাইয়ের সঙ্গে আমার দেখা হয়। তিনি আমাকে একটি গুরুত্বর্পূ চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলে চরিত্রটি আমার ভালোলাগে। যে কারণে পরবর্তীতে কক্সবাজারে গিয়ে নাটকটির শুটিং-এ অংশ নেই। সবমিলিয়ে নাটকটিতে আমার চরিত্র, নাটকটির গল্পের ধারাবাহিকভাবে এগিয়ে যাওয়া এবং যাদের সঙ্গে অভিনয় করেছি বেশ ভালোলেগেছে। বিশেষ করে মোহন ভাইয়ের নির্দেশনা বেশ ভালোলেগেছে। আমার চরিত্রটি নিয়ে আমি বেশ আশাবাদী।’

 বাংলাদেশ টেলিভিশনের বিশেষ দিবসের বিষয়ভিত্তিক অনুষ্ঠান, ছায়াছন্দ’সহ আরো নানান ধরনের অনুষ্ঠানের উপস্থাপনা করে বেশ প্রশংসিত হয়েছেন পপি। সদ্য ইউটিউবে প্রকাশিত ‘বাস্টার্ড’ নামক একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে পপির অভিনয় বেশ প্রশংসিত হয়। ২০১৩ সালে পপি ঢাকা ওয়াসা থেকে শ্রেষ্ঠ মডেল হিসেবে পুরস্কৃত হন। অমিতাভ রেজা’র নির্দেশনায় একটি মুঠোফোন কোম্পানীর বিজ্ঞাপনেও মডেল হয়ে বেশ আলোচনায় আসেন তিনি। পপি’র ইচ্ছে আছে ভালো গল্পের চলচ্চিত্রে অভিনয় করার। চরিত্র আর গল্প পছন্দ হলে তিনি চলচ্চিত্রেও অভিনয় করবেন।

 বাংলাদেশ টেলিভিশনে সেলিনা হোসেনের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘অপেক্ষা’ ধারাবাহিক নাটকটি পপি অভিনীত দর্শকপ্রিয় একটি নাটক। বিটিভিতে এটিই তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক। ভালো গল্পের নাটকে কাজ করার প্রবল ইচ্ছে পপির। ইচ্ছে আছে ভালো চরিত্র পেলে চলচ্চিত্রেও কাজ করার। একজন সংস্কৃতি কর্মী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠা করার চেষ্টায় মগ্ন পপি। একজন ভালো উপস্থাপিকা এবং একজন অভিনেত্রী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চান বিবাড়িয়ার মেয়ে পপি। ছবি: দীপু খান।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪