তথ্যপ্রযুক্তির ২ পুরস্কার প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর

fffff

যুগের খবর ডেস্ক: বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) পাওয়া ‘এএসওসিআইও ২০১৭ আইসিটি এডুকেশন অ্যাওয়ার্ড-২০১৭’ এবং ন্যাশনাল আইসিটি ইনফ্রা নেটওয়ার্ক ফর বাংলাদেশ গভর্মেন্ট (ইনফো সরকার) প্রকল্পের পাওয়া ‘২০১৭ ই-এশিয়া অ্যাওয়ার্ড (সিলভার অ্যাওয়ার্ড)’ পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে হস্তান্তর করা হয়েছে।
সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকের শুরুতেই তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক পুরস্কার দুটি প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করেন। বৈঠক শেষে সচিবালয়ে প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম এ তথ্য জানান।
মন্ত্রিপরিষদ সচিব বলেন, গত ১২ সেপ্টেম্বর তাইওয়ানের তাইপেতে এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের তথ্যপ্রযুক্তি শিল্পবিষয়ক শীর্ষ সংগঠন এশিয়ান-ওশেনিয়ান কমপিউটিং অর্গানাইজেশন (এএসওসিআইও) বিসিসিকে ‘এএসওসিআইও ২০১৭ আইসিটি এডুকেশন অ্যাওয়ার্ড’ দেয়।
এ ছাড়া ই-বাণিজ্য নীতিমালা ও কার্যক্রমে সহায়তা ও উন্নয়নে নেতৃত্ব দানকারী প্রতিষ্ঠান এশিয়া প্যাসিফিক কাউন্সিল ফর ট্রেড ফ্যাসিলিটেশন অ্যান্ড ইলেকট্রনিক বিজনেস (এএফএসিটি) ইনফো সরকার প্রকল্পকে ‘২০১৭ ই-এশিয়া অ্যাওয়ার্ড (সিলভার অ্যাওয়ার্ড)’ এ ভূষিত করে বলে জানান মন্ত্রিপরিষদ সচিব।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪