২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শুভ-তানহার ‘ভালো থেকো’

1509450032

বিনোদন ডেস্ক: অপেক্ষার পালা শেষ, আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ছবি ‘ভালো থেকো’। রবিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় ছবির নায়ক আরিফিন শুভ ও নায়িকা তানহা তাসনিয়া ফেসবুক লাইভে এসে ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করেন। এসময় ছবির প্রযোজনা প্রতিষ্ঠান দি অভি কথাচিত্রের কর্তধার জাহিদ হাসান অভি উপস্থিত ছিলেন।
‘ভালো থেকো’ ছবির মুক্তি প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘ভালো থেকো’র মুক্তি নিয়ে এতদিন দর্শক অপেক্ষায় ছিলেন। অবশেষে ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হলো। আগামী ২২ ডিসেম্বর দেশব্যাপী ছবিটি মুক্তি পাবে। ঢাকা অ্যাটাক ছবির এই নায়ক বলেন, ছবিতে খুব গুরুত্বপূর্ণ একটি মেসেজ আছে। পাশাপাশি পুরো ছবি জুড়ে দর্শকদের জন্য বিনোদনের সর্বোচ্চ উপাদানটি রয়েছে। আশা করছি সবাই পরিবার নিয়ে হলে গিয়ে ছবিটি দেখবেন।
ছবিটিতে প্রথম জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফিন শুভ ও গø্যামার গার্ল তানহা তাসনিয়া। এছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আসিফ ইমরোজ। ছবিটি নিয়ে তানহা তসনিয়া বলেন, আমি খুব উচ্ছ¡সিত। এতদিন ‘ভালো থেকো’র মুক্তির অপেক্ষায় ছিলাম। এখন মুক্তির তারিখ জানতে পেরে নিজের মধ্যে অন্যরকম একটা ভালো লাগা কাজ করছে। ছবিটিতে আমাকেও দর্শক নতুনভাবে আবিষ্কার করতে পারবেন। সবমিলিয়ে বলতে পারি ‘ভালো থেকো’ দর্শকের মনের মতো একটি ছবি।
পরিচালক জাকির হোসেন রাজু বলেন, ‘সবসময় আমি চলচ্চিত্র নির্মাণ করি সাধারণ মানুষের জন্য, চলচ্চিত্রের দর্শকের জন্য। পরিবারের সব সদস্যরা একসঙ্গে হলে গিয়ে দেখার মতো ছবি আমি নির্মাণ করি। এই ছবিটি প্রেমের কথা বলবে, মানবতার কথা বলবে। আর সবচেয়ে বড় কথা ‘ভালো থেকো’ সম্পূর্ণ মৌলিক গল্পের একটি ছবি, যা দর্শকদের মনের মতো করে নির্মাণ করা হয়েছে।
গত বছর ২০ সেপ্টেম্বর এফডিসির ৮ নম্বর ফ্লোরে জমকালো মহরতের মধ্য দিয়ে ছবিটির কাজ শুরু হয়। এই ছবিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, তানিন, রেবেকা, এম এ শহীদ এবং একটি বিশেষ চরিত্রে আসিফ ইমরোজ। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন শফিক তুহিন ও কলকাতার স্যাভী।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪