পরিচালকের যৌন প্রস্তাবের প্রতিবাদ, বহু ছবি হাতছাড়া প্রিয়াঙ্কার

rs_634x1024-160130184001-634.Priyanka-Chopra-SAG-Awards-Beauty.0116
বিনোদন ডেস্ক: সম্প্রতি অস্কারজয়ী প্রযোজক হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন হলিউডের প্রথমসারির নায়িকারা। আর তারপরই বলিউড নিয়ে বিস্ফোরক বন্তব্য করেন প্রিয়াঙ্কা চোপড়া। নির্দ্বিধায় জানিয়েছিলেন, শুধু হলিউডেই নয়, বলিউডেও হার্ভের মতো ব্যক্তি বিরাজমান। তার মন্তব্য ঘিরে বিতর্কও কম হয়নি। এবার সেই আগুনে ঘি ঢাললেন অভিনেত্রীর মা মধু চোপড়া। জানালেন, যৌন হেনস্তার প্রতিবাদ করায় ১০টি ছবির কাজ হারিয়েছিলেন তার তারকা কন্যা।
বলিউড ও হলিউড দু-জায়গাতেই কাজ করার অভিজ্ঞতা আছে প্রিয়াঙ্কা চোপড়ার। তাই হলিউডের পাশাপাশি বলিউডেও যৌন হেনস্তা ও ক্ষমতার অপব্যবহারের ইঙ্গিত দিয়েছিলেন নায়িকা। হলিউড নায়িকাদের মতো একই সাহসের বশবর্তী হয়ে বলিপাড়ারও পর্দাফাঁস করেছিলেন প্রিয়াঙ্কা। ওয়েনস্টাইন প্রসঙ্গে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি বলেছিলেন, ওয়েনস্টাইন কোনো একজন নয়। আর তিনি শুধু হলিউডেই নেই। সর্বত্র রয়েছেন। এই কথাতেই বলিপাড়াতেও যৌন হেনস্তা যে পুরোদমে বিদ্যমান তা বুঝিয়ে দিয়েছিলেন। তবে তার মায়ের দেওয়া তথ্য যেন নতুন করে সেই বিতর্কই উসকে দিল।
২০০০ সালে বিশ্বসুন্দরীর মুকুট মাথায় তোলার পরই হিন্দি ছবির জগতে পা রেখেছিলেন। তারপর আর ঘুরে তাকাতে হয়নি। একের পর এক সাফল্য পেয়েছেন কেরিয়ারে। ৪০ টিরও বেশি ছবিতে অভিনয় করা প্রিয়াঙ্কা বিদেশের মাটিতেও দেশের মুখ উজ্জ্বল করেছেন। কিন্তু তার ছবির তালিকায় জায়গা করে নিতে পারত আরও ১০টি ছবি। যদিও তা হয়নি। প্রিয়াঙ্কার মা জানাচ্ছেন, এক নামী পরিচালকের ব্যক্তিগত প্রস্তাবে রাজি না হওয়ার কারণেই এমনটা হয়েছিল। সেই পরিচালক নাকি প্রিয়াঙ্কাকে অত্যন্ত খোলামেলা পোশাক পরতে বলেছিলেন। তার বক্তব্য ছিল, যদি রুপালি পর্দায় নিজের শরীর নাই দেখালেন তাহলে ছবিতে বিশ্বসুন্দরীকে নেওয়ার কোনো মানেই হয় না। পরিচালকের এমন ধারণাকেই মিথ্যে প্রমাণ করতে সে ছবি করতে রাজি হননি তিনি। পরিচালক অসন্তুষ্ট হওয়ার জেরেই দশটি ছবি হারাতে হয়েছিল অভিনেত্রীকে।-সংবাদমাধ্যম

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪