বিয়ে করলেন সেরেনা উইলিয়ামস

0956023_kalerkantho_pic

যুগের খবর ডেস্ক: গত ডিসেম্বরে বাগদানের পর চলতি বছরের সেপ্টেম্বরে সেরেনা-ওহানিয়ানের সংসারে আসে প্রথম সন্তান। কন্যাসন্তান ঘর আলোকিত করার পরই বিয়ের ঘোষণা দেন সেরেনা উইলিয়ামস। অবেশেষে সামাজিক যোগাযোগ মাধ্যম রেডডিটের সহ-প্রতিষ্ঠাতা শিল্পপতি অ্যালেক্সিস ওহানিয়ানকে বিয়ে করলেন ২৩টি গ্র্যান্ডস্লাম জয়ী মার্কিন এই টেনিস ললনা।
মার্কিন গনমাধ্যমের খবরে জানা গেছে, আমেরিকার নিউ অরলিন্স অঙ্গরাজ্যের কনটেম্পোরারি আর্টস সেন্টার এক জমজমাট অনুষ্ঠানে বিয়ের কাজ শেষ হয় সেরেনার। অনুষ্ঠানে ব্যয় হয়েছে ১০ লাখ ডলার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোগ ম্যাগাজিনের কিংবদন্তি সম্পাদক অন্না উইনট্যুর, রিয়েলিটি টিভি তারকা কিম কার্দিশিয়ান, অভিনেত্রী এভা লঙ্গোরিয়া, গায়ক কিয়ারা, ক্যারলিন ওয়াজনিয়াকি, কেলি রাউল্যান্ড, কারাসহ ২৫০ জন অতিথি উপস্থিত ছিলেন। এদের নিরাপত্তার জন্য নিউ অরলিয়েন্স শহরের কিছু গুরুত্বপুর্ণ সড়ক বন্ধ করে দেওয়া হয়।
২০১৫ সালে রোমে ৩৪ বছর বয়সী ওহানিয়ানের সঙ্গে পরিচয় হয় ৩৬ বছরের সেরেনার। প্রথম দর্শনেই একে অপরকে ভালো লাগে। সেই ভালো লাগা থেকে গভীর প্রণয়। তাই কালবিলম্ব না করে চটজলদি আংটিও বদল করে ফেলেন।
এদিকে ক্যারিয়ারে মোট ২৩টি গ্র্যান্ডস্ল্যাম জেতা সেরেনা সবশেষ গ্র্যান্ডস্ল্যাম জেতেন গেল বছরের শুরুতে। অনাগত সন্তানের সুষ্ঠু জন্মদানের কথা ভেবে অস্ট্রেলিয়ান ওপেন জেতার পর আর কোর্টে নামেননি মার্কিন কৃষ্ণকলি। এবার হয়তো দ্রুতই তাকে কোর্ট মাতাতেও দেখা যাবে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪