অপুকে ডিভোর্স, হাতে পাঠানো শাকিবের চিঠি নিয়ে প্রশ্ন

1512383713

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন স্ত্রী অপু বিশ্বাসকে। এর মাধ্যমে শেষ হলো ঢাকাই চলচ্চিত্রের এই জুটির নয় বছরের দাম্পত্য সম্পর্ক। তিন দিন আগে সেই চিঠি তার এক কাজিনের মারফতে অপুর কাছে পাঠানো হয়। যিনি নিজেও এখন ভারত অবস্থান করছেন।
শাকিব খানের ঘনিষ্ঠ এক সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, অনেক আগেই ডিভোর্সের চিঠিতে স্বাক্ষর করে রেখেছিলেন শাকিব খান। তবে হাতে হাতে চিঠি পৌঁছানো নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ এ জাতীয় চিঠি সাধারণত আদালতের মাধ্যমে যায়। যদিও এ ব্যাপারে বাইরে অবস্থান করায় শাকিবের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ ব্যাপারে সিনিয়র এক পরিচালক নাম প্রকাশে অনিচ্ছুক আজকালের খবরকে বলেন, ‘হাতে হাতে ডিভোর্সের পেপার যায় না। এটা আদালতিক ব্যাপার। তাই খবরটির সত্যতা নিয়ে প্রশ্ন আছে। আমরা গুঞ্জন শুনেছি মাত্র। তাই বলে সেটা বিশ্বাস করতে বলাটা হবে আহাম্মকী। কারণ আগেই বলেছি।’
২০০৮ সালের ১৮ এপ্রিল খ্যাতির শীর্ষে থাকা অবস্থায় গোপনে বিয়ে হয় শাকিব-অপু জুটির। এরপর দীর্ঘ নয় বছর গণমাধ্যমকে আড়াল করে গোপনে সংসার চালিয়ে যেতে সক্ষম হন তারা। এমনকি ২০১৬’র সেপ্টেম্বরে সন্তান আব্রাম খান জয়ের জন্ম হলেও সেই খবরও ছয় মাস পর্যন্ত চেপে রেখেছিলেন শাকিব খান।
সন্তানসম্ভবা হওয়ার পর ঢালিউডের শীর্ষ নায়িকা থাকা অবস্থায় নিজেকে পর্দার আড়ালে সরিয়ে নেন অপু। দীর্ঘ এক বছর তিনি মিডিয়ার সামনে আসেননি।
এরপর ২০১৭’র ১০ এপ্রিল হঠাৎ করেই শিশু সন্তান আব্রামকে কোলে নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভে এসে অপু প্রকাশ করেন শাকিব খানের সঙ্গে তার সংসার ও সন্তান হওয়ার খবর। অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নিয়ে শাকিবকে বিয়ে করার কথাও জানান তিনি।
বিয়ের কথা প্রকাশ করার পর থেকেই এ নিয়ে তুমুল বিতর্ক ওঠে দেশজুড়ে। দেশের শীর্ষ একটি দৈনিককে দেয়া সাক্ষাৎকারে শাকিব বলেছিলেন, তিনি চান না মা হওয়ার পর অপু আর চলচ্চিত্রে অভিনয় করুন।
কিছুদিন আগেই সন্তানের এক বছরের জন্মদিনের বড় আয়োজন করেন অপু বিশ্বাস। সেখানে তার স্বামী শাকিব খানকে দেখা যায়নি। যদিও সেসময় তিনি দেশেই অবস্থান করছিলেন।
এর কিছুদিন পরই গুজব ওঠে অপু বিশ্বাসকে ডিভোর্স দিচ্ছেন শাকিব খান। অবশেষে সেই গুঞ্জনই হলো সত্যি।
বিতর্ক ওঠে উঠতি নায়িকা বুবলীকে ঘিরেও। জোর গুঞ্জন শাকিব-বুবলী বিয়ে হয়েছে এবং এপ্রিলের দিকে তিনি সন্তানসম্ভাবা ছিলেন। কিন্তু সন্তানসহ অপু মিডিয়ার সামনে আসায় সে যাত্রায় নিরব থাকতে বাধ্য হন বুবলী। এফডিসি পাড়ায় শাকিব ঘনিষ্ঠদের বরাত থেকে জানা যায়, এরআগেও রাত্রি নামের এক এক্সট্টার সঙ্গে শাকিবের সখ্যতা গড়ে ওঠে। সে ঘরে তার একটি সন্তানও রয়েছে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪