শাবনূরের বাগান বাড়িতে মুনমুন-অমিত

1512463579

বিনোদন ডেস্ক: ঢাকাই ছবির এক সময়কার সবচেয়ে জনপ্রিয় নায়িকা শাবনূর। সুদর্শনা এই অভিনেত্রী অনবদ্য অভিনয়ের সুবাদে অগণিত ভক্তের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন। ঠিক তার পরপরই ২০০০ সালে শুরুর দিকে অ্যাকশন ছবি দিয়ে ঢালিউডকে মোহাবিষ্ট করেছেন চিত্রনায়িকা মুনমুন। যদিও ছবির বাজার বিবেচনায় দু’জনেই প্রায় সেচ্ছায় দূরে রয়েছেন। এরমধ্যে শাবনূর ঘনিষ্ঠজনদের মাঝেমধ্যে দাওয়াত করে লাঞ্চ-ডিনার করাচ্ছেন। আর মুনমুন পেইন্টিং নিয়ে অবসর সময় কাটাচ্ছেন।

নতুন খবর হচ্ছে গেল রবিবার শাবনূর তার আশুলিয়ার বাগানবাড়িতে দাওয়াত করেছিলেন মুনমুনকে। সে দাওয়াতে অন্যান্যের মধ্যে সন্ত্রীক অমিত হাসান, চিত্রনায়িকা নাসরিন, রেসি, শারমীন, চিত্রনায়ক অভি উপস্থিত হয়েছিলেন। এছাড়া শাবনূরের ঘনিষ্ঠ কিছু বন্ধুরা উপস্থিত ছিলেন। যদিও স্বামী অনিককে দেখা যায়নি।
ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ২০ পদের রসায়ন দিয়ে আমন্ত্রিত অতিথিদের আপ্যায়ন করেন শাবনূর। এরমধ্যে নিজের হাতে রান্না করা গরুর ভূনা, খাসির ভূনা, কই মাছ, চিংড়ি, ভর্তা, কোপতাও রয়েছে।
উপস্থিত এক অতিথির বরাত দিয়ে সূত্রটি আরও জানায়, ‘অনেকদিন পর সাক্ষাত হয়েছে। জিম করছেন নিয়মিত। ওর হাসিমাখা মুখ আর চোখ ধাঁধাঁনো ফিটনেস দেখে তাজ্জব বনে গিয়েছিলাম। আলোচনায় মনে হলো শিগগিরই বড় পর্দায় ওকে দেখা যাবে।’
এরআগে গত সেপ্টেম্বরে শাবনূরের আমন্ত্রণে ইস্কাটনের বাসায় হাজির হন আজিজুর রহমান, মতিন রহমান, বাদল খন্দকার, ছটকু আহমেদ, জাকির হোসেন রাজু, আব্দুল মান্নান, দেবাশীষ বিশ্বাস, মোস্তাফিজুর রহমান মানিক, শাহ মোহাম্মদ সংগ্রাম, আলী আজাদ, সারোয়ার হোসেন, চন্দন চৌধুরী, বজলুর রাশেদ চৌধুরী, ওয়াকিল আহমেদ, মোস্তাফিজুর রহমান বাবু, মুশফিকুর রহমান গুলজারসহ অনেক নির্মাতা।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪