চিলমারীতে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

chilmari-p-9-12-17

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি আলোচনা সভা, শ্রেষ্ঠ জয়িতাদের মাঝে ক্রেষ্ট ও সম্মাননা পদক প্রদান করা হয়েছে।
শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ফ্রেন্ডশীপ ও ওয়ান স্টপ ক্রাইসিস সেলের সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মির্জা মুরাদ হাসান বেগ’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম। এছাড়াও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা বেগম জেলী, অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, সিডিডিএফ’র নির্বাহী পরিচালক মোঃ লুৎফর রহমান, ফ্রেন্ডশীপের সহকারী ব্যবস্থাপক স্বপন বর্মন, মহিদেবের শ্যামল কুমার প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। সভায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সখিনা খাতুন স্বাগত বক্তব্য রাখেন। পরে নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরু করায় মোছাঃ ফাতেমা বেগম বিথিকে, অথনৈতিকভাবে সাফল্য অর্জন করায় মোছাঃ বিলকিস বেগমকে ও শিক্ষা ক্ষেত্রে সাফল্য অর্জন করায় মনিকা আহমেদকে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় সম্মাননা ক্রেষ্ঠ ও সনদপত্র প্রদান করা হয়।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪