টেস্ট ক্রিকেটে ফিরতে আগ্রহী মাশরাফী

mmm

ক্রীড়া প্রতিবেদক: টেস্ট ক্রিকেটে ফিরতে আগ্রহী মাশরাফী বিন মুর্তজা। তবে, কিছু সমীকরণ মেলাতে চান। সেই সঙ্গে আবারো জোরালো ভাবে বলেছেন, টি-টোয়েন্টির অবসর ভেঙ্গে আর এই ফরম্যাটে ফেরার কোন সম্ভাবনা নেই। উল্টো জাতীয় দলের জন্য টি-টোয়েন্টির আদর্শ ক্রিকেটার খোঁজার আহ্বান তার।
হ্যাঁ, তীব্র জেদ ছিলো বলেই। অদৃশ্য ভূতের ইনজুরির ছায়ায় ঢাকা পড়লেও, সব বাধা বিপত্তি উত্তরে বারবারই ফিরেছেন লাল সবুজের ক্রিকেট ক্যানভাসে। কিন্তু, ওই ইনজুরির কালো থামায়। আভিজাত্যের ক্রিকেটে গেলো আট বছর হলো মাশরাফির স্বপ্ন তালা বদ্ধ। কবে সেই সাদা পোশাক গায়ে জড়াবেন/কিংবা কবে ফিরবেন এলিট ক্রিকেট। সব উত্তর দিলেন ম্যাশ। তিনি বলেন, ‘আমিও বলবো না আমি খেলতে চাই না। আমার ইচ্ছে আছে টেস্ট খেলার। চিন্তা ভাবনার বাইরে যেয়ে অনেক কিছু হয়ে যায়। সেরকম অবস্থা হলে খেলবো না কেন।’
টি-টোয়েন্টি ফরম্যাটে মাশরাফীর বিদায় মেনে নিতে পারেনি ক্রিকেট ভক্তরা। পর্দার আড়ালে অনেক ধোঁয়াশা আছে মাশরাফির অবসর নিয়ে। সেই সন্দেহের জাল আরো বাড়ে বিপিএলে মাশরাফির প্রতাপে পারফরম্যান্স। তাই সবার প্রাণের চাওয়া ছিলো অবসর ভেঙ্গে টি-টোয়েন্টি ফিরবেন নড়াইল এক্সপ্রেস। কিন্তু, অন্য আট দশটা ক্রিকেটারের মতো তিনি বিদায় বলে আবারো ফিরতে চান না। অটল আছেন বিদায়ে। মাশরাফি বলেন, ‘আমার ফেরার কোন সম্ভাবনা নাই। এখানে মিস করার বিষয় নয়। কারো জন্যে কোন কিছু থেমে থাকে না।’
উল্টো বাংলাদেশের ক্রিকেটের স্বার্থে টি-টোয়েন্টি ফরম্যাটে ভবিষ্যত প্রজন্মের ক্রিকেটার খোঁজার পরামর্শ দিলেন বিসিবিকে। মাশরাফি বলেন, কিছু নির্দিষ্ট খেলোয়াড় যদি বের করা যায় টি টুয়েন্টি থেকে। তাহলে অনেক ভাল হবে। কারণ টি টুয়েন্টিকে অবহেলা করার সুযোগ নাই। আইসিসির প্রস্তাবিত ২০১৯-২৩ সালের এফটিপিতে ৪২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ পাওয়া অভিভূত মাশরাফি।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪