দেশের সবচেয়ে বেশি উন্নয়ন করেছেন শেখ হাসিনা: খালিদ মাহমুদ চৌধুরী

দিনাজপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি উন্নয়ন করেছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, অতীতে কোনো সরকারপ্রধান সব ক্ষেত্রে এভাবে সুসম উন্নয়ন করতে পারেনি। রবিবার বিকেলে সেতাবগঞ্জ বাজারে এক গ্রোথ সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
খালিদ বলেন, বাংলাদেশ আজকে অর্থনীতির সবগুলো সূচকে পাকিস্তান থেকে এগিয়ে। অনেক সূচকে আমরা ভারত থেকেও এগিয়ে আছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে জাতি আজকে অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, এক সময় আমরা শরণার্থী ছিলাম। প্রতিবেশী দেশ আমাদের আশ্রয় দিয়েছিল। আজকে আমরা প্রতিবেশী মিয়ানমারের ১০ লাখ শরণার্থীদের আশ্রয় দিয়েছি। তাদের ভরণ-পোষণ দিচ্ছি। এটা আমাদের অর্থনৈতিক সক্ষমতার পরিচায়ক।
খালিদ বলেন, আমরা শুধু অর্থনীতিতেই সাবলম্বী হচ্ছিনা, আজকে বাংলাদেশ বিশ্বে একটি মানবিক দেশ। শেখ হাসিনা বিশ্ব মানবতার নেত্রী। মধ্যপ্রাচ্য থেকে পশ্চিমা বিশ্ব সবাই এক বাক্যে শেখ হাসিনাকে মানবকিতার নেত্রী হিসেবে মেনে নিয়েছেন। পশ্চিমা গণমাধ্যম শেখ হাসিনা আজকে ‘মাদার অব হিউম্যানিটি’ আখ্যা দিয়েছে।
তিনি বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের স্বাধীনতা দিয়েছেন। আর অর্থনৈতিক মুক্তি দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধু বিশ্বমানচিত্রে বাংলাদেশকে স্থান দিয়েছিলেন। শেখ হাসিনা এক সমৃদ্ধ ও মানবিক বাংলাদেশের পরিচয় করিয়েছেন বিশ্বময়। বাংলাদেশের উন্নয়ন গতিরথ ধরে রাখতে আগামী নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে নৌকায় ভোট চান খালিদ। বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশ আবারো পেছনে চলে যাবে। উন্নয়ন ধ্বংস হয়ে যাবে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪