বিয়ের নামে প্রতারণা, তরুণীসহ গ্রেফতার ৩

1514268552

জয়পুরহাট প্রতিনিধি: ভিডিও কনফারেন্সের মাধ্যমে সৌদি প্রবাসীর সঙ্গে বিয়ের নাটক সাজিয়ে ২৬ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে এক তরুণী ও তার বাবা-মাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ইমদাদুল হক (৫৭), তার স্ত্রী রুবিনা বেগম ও তাদের মেয়ে শবনম মুস্তারী এমি।
পাঁচবিবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, ফেসবুকের মাধ্যমে এমির সঙ্গে লক্ষীপুরের রায়পুর উপজেলার দক্ষিণচর মোহনা গ্রামের কাজী আয়াতুল্লার ছেলে সৌদি প্রবাসী যুবক কাজী হারুন সাগরের পরিচয় হয়। পরে মোবাইলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিয়ের নাটক সাজিয়ে দীর্ঘ ৪ বছরে সৌদি আরব থেকে ওয়েস্টার্ন ইউনিয়ন ও বিকাশের মাধ্যমে প্রবাসী কাজী হারুন সাগরের কাছ থেকে ২৬ লাখ টাকারও বেশি হাতিয়ে নেয় এমি ও তার মা-বাবা।
গত ১৫ ডিসেম্বর দেশে ফিরে পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রামে কথিত শ্বশুরবাড়ি গেলে এমি ও তার মা-বাবা ওই বিয়ের কথা অস্বীকার করে। পরে প্রমাণাদিসহ পাঁচবিবি থানায় মামলা দায়ের করেন প্রবাসী প্রবাসী কাজী হারুন সাগর। প্রাথমিক তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় পুলিশ তাদেরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪