**   ১৪ শর্তে সিলেটে সমাবেশের অনুমতি পেল ঐক্যফ্রন্ট **   ‘আমার স্বপ্নের ঠিকানা চলচ্চিত্র’ **   বর্তমানকে উৎসর্গ করেছি আগামীর জন্য: প্রধানমন্ত্রী **   ইমরুলের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৭১ **   নদী রক্ষায় দলমত নির্বিশেষে কাজ করতে হবে -জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান **   জিডিপির আড়াই শতাংশ যাচ্ছে দুর্নীতিবাজদেরা পেটে- দুদক কমিশনার আমিনুল ইসলাম **   অদম্য মেধাবী নুর আলমের মেডিকেলে পড়ার দায়িত্ব নিলেন “ফ্রেন্ডস ৯৭” **   মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত আইয়ুব বাচ্চু **   কুড়িগ্রামে মৌচাষের উপর কর্মশালা অনুষ্ঠিত **   প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দূর্গোৎসব ॥ চিলমারী উপজেলার পুজামন্ডপ পরিদর্শন করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ

চিলমারীতে ট্রাক্টরের ধাক্কায় ২ শিক্ষার্থী আহত এলাকায় উত্তেজনা প্রশাসনের ভুমিকা নিয়ে বাড়ছে প্রশ্ন

Road-Accident

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে ট্রাকটরের ধাক্কায় ২ শিক্ষার্থী আহত। এলাকায় উত্তেজনা। প্রশাসনের ভুমিকা নিয়ে আবারো জনমনে প্রশ্ন।
জানা গেছে, মঙ্গলবার সকালে উপজেলার বালাবাড়ি হাট ভাষার পাড়া এলাকার আতাউর রহমানের পুত্র সাবিকুল হাসান ও টিএনটি এলাকার স্বপণ কুমার এর ছেলে বিষ্ময় মোটর বাইক যোগে প্রাইভেট পড়ে ফেরার পথে টিএনটি রোড় এলাকায় সামন দিক থেকে আসা একটি ট্রাকটর ধাক্কা দেয়। দুই শিক্ষার্থী ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। এসময় এলাকাবাসী আহতদের দ্রুত চিলমারী হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে সাকিবুলের অবস্থা অবনতি হলে তাকে রংপুর হাসপাতালে প্রেরণ করা হয়। এসময় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং ট্রাকটর চলাচলা বন্ধ করে দেয়। পরে পুলিশ ঘটনাস্থালে পরিদর্শন শেষে ট্রাকটর ও মটর বাইকটি থানা হেফাজতে নিয়ে যায়। এসময় এলাকাবাসী অভিযোগ করে বলেন এই ট্রাকটর, ট্রলি, নছিমন, অটো মালিকগণ প্রশাসনকে মাসিক মাসোহারা দিয়ে রাস্তায় চলে রাজার মতো আর এই রাজার মতো আর দ্রুতগতিতে চলার কারণে হরহামেশায় ঘটছে দূর্ঘটনা কিন্তু এতেও কোন ব্যবস্থা নিচ্ছেনা প্রশাসন। দূর্ঘনার সত্যত্বা স্বীকার করে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন ট্রাকটর ও মটর বাইকটি আমাদের হেফাজতে রয়েছে এবং তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। তবে তিনি মাসিক মাসোহারার কথাটি অস্বীকার করেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪