চিলমারীর থানাহাট ও রাণীগঞ্জ ইউনিয়নে চায়না-ইউএনডিপির ত্রাণসামগ্রী বিতরণ

Picture Chilmari- 03.02.2018

এস, এম নুআস: কুড়িগ্রামের চিলমারীতে চায়না-ইউএনডিপির অর্থায়নে এবং গণউন্নয়ন কেন্দ্রে জিইউকের চায়না-ইউএনডিপি বাংলাদেশ ইমারজেন্সী রেসপন্স ইনিশিয়েটিভ ফর আগষ্ট ২০১৭ আরলি রিকভারী ফ্যাসিলিটি (ইআরএফ) প্রকল্পের আওতায় ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্যাকেজ ত্রাণ বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে থানাহাট ইউনিয়নের ৩‘শ ২৬ জনের মাঝে জনপ্রতি ৯ফিট টিন ১৬টি, ট্রাংক ১টি, স্কুল ব্যাগ ১টি, পাতিল ঢাকনাসহ একটি, মশারী ১টি, বিছানার চাদর ১টি, কম্বল ১টি ও হাত করাত ১টি মিলে প্যাকেজ ত্রাণ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মির্জা মুরাদ হাসান বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা বেগম জেলী, থানাহাট ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মিলন, ইউএনডিপির টেকনিক্যাল অফিসার মোঃ ওয়াজেদুল ইসলাম ও মোঃ ফজলুর রহমান এবং জিইউকের কো-অর্ডিনেটর তুষার আহমেদ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদ চত্বরে ২‘শ ৩৬ জনের মাঝে অনুরূপ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এসময় অন্যান্যের মধ্যে রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম মঞ্জু উপস্থিত ছিলেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪