খালেদা জিয়ার সাজা দুর্নীতিবাজদের জন্য সতর্কবার্তা: ওবায়দুল কাদের

Kader

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সড়ক পরিবহন, সেতু মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতির মামলার রায় বাংলাদেশের দুনীর্তিপ্রবণ রাজনীতিকদের জন্য সর্তকবার্তা।
শনিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা দ্বিতীয় সেতুর ‘সুপার স্ট্রাকচার’ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের জায়গায় থাকলে আমিও একই কথা বলতাম। এটা বলবেই। কেউ কি মেনে নেয় সে দুনীর্তিবাজ। তবে বিএনপি তাদের গঠনতন্ত্র থেকে রায়ের আগে রাতের আধারে সাত ধারা তুলে দিয়ে প্রমাণ করেছে এটা আত্মস্বীকৃত দুনীর্তিবাজদের দল।’
ওবায়দুল কাদের বলেন, ‘রাজনীতি করলে জেল জুলম থাকবেই। এগুলো সহ্য করেই আমরা ক্ষমতায় এসেছি। আমাদের নেত্রীকেও জেল খাটতে হয়েছে। আমার নিজেরও চার বছর জেল জীবন। এগুলোই আমাদের জীবন। জেলে যাওয়াটা রাজনীতির অনুসঙ্গ।’
মন্ত্রী বলেন, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের যানজট নিরসনের জন্য দ্বিতীয় কাচঁপুর, মেঘনা ও মেঘনা গোমতী সেতু ফোর লেন করা হচ্ছে। এটা আগে ছিলো দুই লেনের সেতু আর চার লেন রাস্তা। এ কারণে রাস্তায় যানজট হতো।
মন্ত্রী সেতু নির্মাণ কাজে নিয়োজিত জাপানি নাগরিকদের প্রশংসা করে বলেন, এ তিনটি সেতু নির্মাণকাজ শেষ হওয়ার নির্ধারিত সময় ছিলো ২০১৯ সালের জুন মাস। তবে জাপানীদের তৎপরতা ও আধুনিক সরঞ্জামাদি ব্যবহারের কারণে এখন টার্গেট হচ্ছে ২০১৮ সালের ডিসেম্বর মাস। অর্থ্যাৎ ছয়মাস আগেই এ সেতু তিনটি নির্মাণ কাজ শেষ হবে। মনে হয় চলতি বছরের নভেম্বর মাসেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতু তিনটি উদ্বোধন করতে পারবেন। ছয় মাস সময় আগে নির্মাণ শেষ হওয়ায় সাতশ’ কোটি টাকা সাশ্রয় হচ্ছে।
এ সময় সেতুর প্রকল্প পরিচালক সাইদুল হক, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব:) মোহাম্মদ আলী সুমন, সেতু মন্ত্রণালয়ের গণসংযোগ কর্মকর্তা ওয়ালীদ হোসেন, নারায়নগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম উপস্থিত ছিলেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪