‘বিএনপির আন্দোলনে বাধা দেয়া হবে না’

1519390247
যুগের খবর ডেস্ক: জ্বালাও-পোড়াও রাজনীতি বন্ধ করলে বিএনপির গণতান্ত্রিক আন্দোলনে বাধা দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদে দাবা প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে আজ শুক্রবার দুপুরে মন্ত্রী এ কথা বলেন।
৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ প্রতিযোগিতার আয়োজন করেছে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ।
সরকার কারো গণতান্ত্রিক অধিকার হরণ করতে চায় না মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সরকার কোনো দলেরই গণতান্ত্রিক আন্দোলনে বাধা দেয় না। তবে বিএনপি জ্বালাও-পোড়াও রাজনীতি বন্ধ করলে আমাদের কোনো সমস্যা নেই। আর যদি জ্বালাও-পোড়াও রাজনীতি বন্ধ না করে, তা হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।
তিনি বলেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি শুধু দেশের ক্ষুধা ও দারিদ্র্য বিমোচন করেননি, দুর্নীতিগ্রস্ত দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন; করেছেন দুর্নীতিমুক্ত। মার্চের মধ্যে দেশ এগিয়ে যাওয়ার আরও একটি ঘোষণা দেশবাসী শুনতে পাবেন।
বিকৃত ইতিহাস জানার হাত থেকে শিশুদের রক্ষা করার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশের সঠিক ইতিহাস শিশুদের জানতে হবে। কারণ আজকের দিনের শিশুরাই আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দেবে। তাই এ শিশুদের মানসিক বিকাশের জন্যই শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের যাত্রা শুরু হয়েছিল।
শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সাংগঠনিক সচিব কেএম শহীদ উল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, পরিষদের উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা, দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবউদ্দিন শামীম, পরিষদের বাড্ডা থানার উপদেষ্টা জাহাঙ্গীর আলম প্রমুখ।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪