চটেছেন তাসকিন, নেবেন আইনি ব্যবস্থা

1519467313
স্পোর্টস ডেস্ক: দেশে ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠেছে বিভিন্ন নামসর্বস্ব অনলাইন পোর্টাল। এসব পোর্টালের মুখ্য উদ্দেশ্যই থাকে তারকাদের সম্পর্কে মুখরোচক গুজব ছড়িয়ে সস্তা জনপ্রিয়তা অর্জন করা। তাদের এমন গুজব ছড়ানোর সর্বশেষ তালিকায় যুক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার তাসকিন আহমেদ।
‘এবার বউ পেটালেন তাসকিন’ শিরোনামে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে বৃহস্পতিবার বিকেল থেকে খবর বের হয়। কিন্তু সেসব প্রতিবেদনে খবরের উৎস সম্পর্কে স্পষ্টভাবে কিছু বলা ছিল না। তাসকিন কিংবা তার পরিবারের কারও বক্তব্যও ছিল না। তাসকিনকে নিয়ে এমন খবরে ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভুয়া এই খবরে ভীষণ ক্ষুব্ধ জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ।
আজ শনিবার তাসকিন বলেন, ‘এটা মোটেও সত্য নয়। বিষয়টি আমার চোখে পড়েছে। এসব খবরের কোনো ভিত্তি নেই। নাঈমা খুবই ভালো মেয়ে, তার সঙ্গে আমার অনেক দিনের পরিচয়। আর পরিবারের সম্মতিতেই আমরা বিয়ে করি। আমরা দুজনেই বেশ ভালো আছি। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।’
তাসকিন আরও বলেন, সোর্স ছাড়া কেন এমন নিউজ করা হয় সেটা আমার বোধগম্য নয়। আমার মনে হয় যারা আমাদের ব্যক্তিগতভাবে অপছন্দ করেন তারা এ কাজটি করেছেন। আমি এ বিষয়ে বাবার সঙ্গে কথা বলেছি, বাবা বিষয়টি দেখছেন। আমরা আইনি ব্যবস্থা নেবো।
তাসকিনের বাবা জানান, তাসকিন ও নাঈমা দুজনেই ভালো আছে, সুখে আছে। ওদের মধ্যে কোনো সমস্যা নেই। তবে যারা এমন ভুয়া নিউজ করে বিভ্রান্তি সৃষ্টি করছে তাদের বিরুদ্ধে আমরা খুব শিগগিরই আইনি ব্যবস্থা নেবো।
গত বছরের অক্টোবরে দীর্ঘ দিনের বান্ধবী সৈয়দ রাবেয়া নাঈমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাসকিন। নাঈমা বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ অর্থনীতিতে স্নাতক করছেন। তাসকিন নিজেও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪