**   শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানদের হারালো বাংলাদেশ **   সরকারি হাইস্কুলে পদোন্নতি: সিনিয়র শিক্ষক হচ্ছেন ৫৫০০ জন **   উলিপুরে বিজয়ের উল্লাসে বিজয় মঞ্চের কাজ শুরু **   কুড়িগ্রামে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক উন্নয়ন কনসার্ট অনুষ্ঠিত **   উলিপুরে বিদ্যূৎস্পৃষ্টে অটোচালক নিহত **   আওয়ামী লীগকে ছাড়া জাতীয় ঐক্য হতে পারে না: কাদের **   ১০ জেলায় নতুন ডিসি **   দেবী রূপে অপু বিশ্বাস **   জাতিসংঘে রোহিঙ্গা নিয়ে বিশ্বের সমর্থন চাইবেন প্রধানমন্ত্রী  বৈঠক হতে পারে ট্রাম্পের সঙ্গে **   ভূরুঙ্গামারীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মনোনয়নের দাবীতে পথ সভা, র‌্যালি অনুষ্ঠিত

আমাদের নিজেদের মধ্যেই শত্রু আছে: নাসিম

যুগের খবর ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আমাদের সামনে অনেকগুলো চক্রান্ত অপেক্ষা করছে। একাত্তরের শত্রুকে চেনা যেত। এখনকার শত্রুদের চেনা যায় না। অধ্যাপক জাফর ইকবাল বসে ছিল একটা অনুষ্ঠানে। তাকে পেছন থেকে মেরে দিছে। এখন আমার পেছনে যারা দাঁড়িয়ে তারা আমার কর্মী। কিন্তু পেছন দিয়ে মেরে দিলে কী করবেন, বলেন? আমাদের নিজেদের মধ্যেই শত্রু আছে। এশাত্তর সালের শত্রু তো এখানেও থাকতে পারে। এই শত্রু এখন সক্রিয় হয়ে গেছে।
ঐতিহাসিক ৭ মার্চে আওয়ামী লীগের জনসভা সফল করতে আজ মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি এসব করেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, বেগম জিয়াকে আমরা জেলে পাঠাইনি। তিনি একজন সাবেক প্রধানমন্ত্রী, বয়স্ক মহিলা, তাকে কারাগারে পাঠানো আমাদের জন্য স্বস্তির বা সুখকর কিছু নয়। কেউ জেলে থাকুক, আমরা চাই না। জেলে থাকার অভিজ্ঞতা তো অনেকের চেয়ে আমার বেশি আছে। সেখানে কত কষ্ট হয় আমি জানি। আইনি পক্রিয়ায় তিনি জেলে গেছেন, আইনি পক্রিয়ায় উনি বের হয়ে আসবেন।
বিএনপির উদ্দেশে তিনি বলেন, আপনাদের আইনজীবীরা যদি দক্ষ হয় অবশ্যই উনি (খালেদা জিয়া) জেল থেকে বেরিয়ে আসবেন। আর যদি দক্ষ না হয়ে বলে, ‘খালেদা জিয়া জেলে থাকলে প্রতিদিন ১০ লক্ষ ভোট বাড়ে। তার মানে উনি (মওদুদ) নিজেই চায় তার নেত্রী জেলে থাকুক। আর প্রতিদিন  ভোট বাড়ুক। এই আইনজীবী দিয়ে আপনারা কেমনে বের হবেন? এজন্য আমি বলেছি, এ আইনজীবী বাদ দিয়ে অন্য আইনজীবী নেন। তাহলে তিনি বের হতে পারবেন।
নাসিম বলেন, দীর্ঘদিন ক্ষমতায় থাকলে জনপ্রিয়তা কমে-বাড়ে। দল ক্ষমতায় থাকলে অনেক ভুলত্রুটি হয়। গ্রামের মানুষ আনন্দে-স্বাচ্ছেন্দে আছে। বিদ্যুৎ দেয়া হয়েছে, রাস্তা-ঘাটের উন্নতি হয়েছে। তারা সন্তুষ্ট। কিন্তু শহরের লোকদের সন্তুষ্ট করা কঠিন। শহরের লোক নিয়ে আমরা বিব্রত আছি। ঢাকা মহানগর আওয়ামী লীগকে বলবো, শহরকে ঠিক করতে হবে। মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভুলত্রুটি মাফ চেয়ে সব ঠিক করতে হবে। ঢাকা যা বলে সারা বাংলাদেশ তা করে।
৭ মার্চের (আজকের) জনসভা নিয়ে আওয়ামী লীগের এ সিনিয়র নেতা বলেন, এই জনসভা কোনো সাধারণ জনসভা নয়, বিশেষ জনসভা। এটি উল্লাস করার জনসভা। অশুভ শক্তি বিরুদ্ধে লড়াই করার শপথ নেয়ার জনসভা। নিজের মনের টানে আসবেন, সবাইকে নিয়ে আসবেন। এখানে আপনারা পরিবার নিয়ে আসবেন। জনসভা বড় হলে শত্রুর হৃদকম্পন বাড়বে।
ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪