২ দুলু ও মিজানুরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক

যুগের খবর ডেস্ক: বর্তমান ও সাবেক দুই সংসদ সদস্যের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগে অনুসন্ধান শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল ৭ মার্চ দুদক এ অনুসন্ধানের সিদ্ধান্ত নেয়।
এর মধ্যে খুলনা-২ আসনের আওয়ামী দলীয় সংসদ মিজানুর রহমানের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ উঠেছে। এ ছাড়া খুলনা সিটি করপোরেশন ও অন্যান্য সরকারি অফিসের ঠিকাদারি কাজ নিজ পরিবারের সদস্যদের নামে নিয়ে নামমাত্র কাজ করে বাকি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।
বিএনপির সাবেক দুই সংসদ সদস্য রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধেও অভিযোগ উঠেছে। এর মধ্যে নাটোরের সাবেক সংসদ সদস্য রুহুল কুদ্দুস দুলুর বিরুদ্ধে মাদকব্যবসা, টেন্ডারবাজি ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে ৫০০ কোটি টাকা জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ উঠেছে।
আর লালমনিরহাটের বিএনপির সাবেক সংসদ আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধেও টেন্ডারবাজি ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজির অভিযোগ উঠেছে।
দুদক সূত্র জানায়, তিন সাংসদের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন দুর্নীতি অনিময়ের অভিযোগ দুদকে এসেছে। দাখিল করা এসব অভিযোগ অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে কমিশন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪