**   কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলা পুলিশের উদ্যোগে আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনা রোধকল্পে মতবিনিময় **   শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানদের হারালো বাংলাদেশ **   সরকারি হাইস্কুলে পদোন্নতি: সিনিয়র শিক্ষক হচ্ছেন ৫৫০০ জন **   উলিপুরে বিজয়ের উল্লাসে বিজয় মঞ্চের কাজ শুরু **   কুড়িগ্রামে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক উন্নয়ন কনসার্ট অনুষ্ঠিত **   উলিপুরে বিদ্যূৎস্পৃষ্টে অটোচালক নিহত **   আওয়ামী লীগকে ছাড়া জাতীয় ঐক্য হতে পারে না: কাদের **   ১০ জেলায় নতুন ডিসি **   দেবী রূপে অপু বিশ্বাস **   জাতিসংঘে রোহিঙ্গা নিয়ে বিশ্বের সমর্থন চাইবেন প্রধানমন্ত্রী  বৈঠক হতে পারে ট্রাম্পের সঙ্গে

শিগগিরই ফিরছেন নিপুণ

বিনোদন ডেস্ক: জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী নিপুণ। মূলত বড় পর্দায় নিয়মিত অভিনয় করেন তিনি। তবে মাঝে মধ্যে ঈদে ছোট পর্দার বিশেষ নাটকেও তাকে দেখা যায়। তবে অনেকদিন ধরেই বড় পর্দা ও ছোট পর্দা থেকে দূরে সরে আছেন তিনি। এর কারণ হিসেবে নিপুণ মানবজমিনকে বলেন, বর্তমানে নিজের ব্যবসা প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’-তে বেশি সময় দিতে হচ্ছে। তাই মাঝে বেশ কিছুটা সময় কাজ থেকে দূরে ছিলাম। তবে আবারো কাজ শুরু করছি। আরটিভিতে একটি অনুষ্ঠানে গতকাল অংশ নিয়েছিলাম। এছাড়া আমার অভিনীত ও উত্তম আকাশ পরিচালিত ‘ধূসর কুয়াশা’ ছবিটি বড় পর্দায় আগামী সপ্তাহে মুক্তি পাবে। আর এবারের ঈদে ছোট পর্দার বিশেষ নাটকে অভিনয় করব। বেশকিছু কাজ নিয়ে কথা চলছে। আশা করি, দর্শক কাজগুলো পছন্দ করবেন।

নিপুণ আরো বলেন, বড় পর্দা কিংবা ছোট পর্দা দুই জায়গাতেই ভালো কাহিনীর চিত্রনাট্য প্রয়োজন এখন। ভালো কাজ ছাড়া ইন্ডাস্ট্রি দাঁড়াবে না। সবশেষ নিপুণের অভিনীত এবং ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘অজ্ঞাতনামা’ ছবিটি কম্বোডিয়ার রাজধানী নমপেনে ৫৭তম এশিয়া-প্যাসিফিক চলচ্চিত্র উৎসবের সমাপনী দিনে সেরা চলচ্চিত্র হিসেবে ঘোষিত হয়। ছবিটি পরিচালনা করেন তৌকীর আহমেদ। এ ছবিতে মোশাররফ করিমের বিপরীতে তার অভিনয় দর্শক বেশ পছন্দ করেন। এদিকে নিপুণ সবশেষ উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’ ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়ান। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন নবাগত মুখ মুন্না। ছবিতে আরো অভিনয় করেছেন পুষ্পিতা পপি। আসছে ১৬ই মার্চ ছবিটি মুক্তি পাচ্ছে। বড় পর্দার বাইরে গত বছর নিপুণ সাজ্জাদ হোসেন দোদুলের ‘মহব্বত ব্যাপারী’, জিয়াউর রহমানের ‘লাইট ক্যামেরা অ্যাকশন’ নামের খ- নাটক এবং এস এ হক অলিকের রচনায় ও নির্দেশনায় ‘প্রেমের ঘুণপোকা’ নামের টেলিফিল্মে অভিনয় করে বেশ সাড়া পান। ‘পিতার আসন’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে রূপালি জগতে পা রাখেন নিপুণ। ২০০৮ সালে হুমায়ূন আহমেদ রচিত ‘সাজঘর’ ও ২০০৯ সালে ‘চাদের মতো বউ’ ছবির মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন তিনি। একের পর এক ছবিতে কাজ করতে করতে নিজেকে চলচ্চিত্রাঙ্গনেই ব্যস্ত করে তোলেন। রিয়াজ, ফেরদৌস, আমিন খান, শাকিব খানসহ এই সময়ের স¤্রাট, নিরবের সঙ্গেও অভিনয়ে নিজেকে যথাযথভাবে উপস্থাপন করেছেন নিপুণ।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪