নাটোরে জঙ্গি সন্দেহে আটক ৪

নাটোর প্রতিনিধি: নাটোরের দিঘাপতিয়ার একটি বাড়ি থেকে জঙ্গি সন্দেহে চার ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ সময় সেখান থেকে পাঁচটি ককটেল, ল্যাপটপ, তিনটি ছুরি, জেহাদি বই উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোরে দিঘাপতিয়া উত্তরা গণভবনের পেছনের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- নাটোরের বাগাতিপাড়ার জামনগর পশ্চিমপাড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে শফিকুল ইসলাম, চাপাপুকুর উত্তরপাড়া মহল্লার ভিকু মন্ডলের ছেলে ফজলুর রহমান, সিংড়ার আড়কান্দি পশ্চিমপাড়া মহল্লার ইউসুফ আলী মিয়ার ছেলে আনিসুর রহমান আনিস ও নলডাঙ্গা খোলাবাড়িয়া গ্রামের ফজলার রহমানের ছেলে জাকির হোসেন জাকির।
নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, দিঘাপতিয়া উত্তরা গণভবনের পেছনের এলাকায় প্রাচির ঘেরা ইকবাল হাজির দুইটি বাড়িতে সন্দেহজনক কিছু অপরিচিত লোকের আনাগোনা লক্ষ্য করা যায়। তারা গোপন বৈঠক করছে- এমন সংবাদের ভিত্তিতে সোমবার মধ্যরাত থেকেই বিপুল সংখ্যক পুলিশ বাড়ি দুইটি ঘিরে রাখে। রাতের অন্ধকারে বাড়িতে অভিযান না চালিয়ে দিনের আলোর অপেক্ষায় থাকে পুলিশ। পরে মঙ্গলবার সকাল পৌনে ৬টার দিকে পুলিশ ওই বাড়িতে অভিযান শুরু করে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় পুলিশ বাড়িটি থেকে চার জঙ্গিকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যায়।
তিনি আরও জানান, পরে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে পাঁচটি ককটেল, ল্যাপটপ, তিনটি ছুরি এবং বেশ কিছু জেহাদি বই উদ্ধার করা হয়। বাড়িটিতে আর কেউ ছিলেন না। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪