বগুড়ায় ছুরিকাঘাতে দুইজন খুন

natore-killed-20180410175607

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় দুইজনকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করা হয়েছে। এর মধ্যে কাহালু উপজেলার জামগ্রামের তিলচপাড়ায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই আলতাফ হোসেন (৬০) খুন হয়েছেন।
অপরদিকে, বগুড়া সদর উপজেলার সদরের ধরমপুরে ছিনতাইকারিরা সাইদুর রহমান (৩৫) নামে এক চালককে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।
নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
তবে এসব ঘটনায় জড়িত কাউকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। পুলিশ জানিয়েছে, অপরাধীদের গ্রেফতারে বিশেষ অভিযান চলছে।
কাহালু থানা পুলিশের ওসি শওকত কবির জানান, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে মঙ্গলবার সকাল ৭টায় ছোট ভাই সামছুল হক বড় ভাইকে ছুরিকাঘাত করলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হলে সকাল ৮টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় এখনও মামলা হয়নি। নিহত আলতাফ হোসেন কাহালুর তিলেজপাড়া গ্রামের হারেজ উদ্দিনের ছেলে।
বগুড়া সদর থানা পুলিশের ওসি এমদাদ হোসেন জানান, সাইদুল ইসলাম শহরের ফুরবাড়ি মাটির মসজিদ এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন এবং ভাড়ায় অটোরিকশা চালাতেন। তাকে খুন করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪