‘মুসলমানদের বাড়ি বা অফিসে ঢুকতে দেবেন না’

1523376579
যুগের খবর ডেস্ক: ‘মুসলমানদের বাড়িতে ঢুকতে নিষেধ করে বিতর্কে জড়িয়েছেন ভারতের রাজস্থানের আলওয়ার সিটির বিজেপি নেতা বনওয়ারিলাল সিংহল। তিনি নির্দেশ দিয়েছেন, হিন্দু পরিবারগুলো যেন কোনো মুসলমানকে তাদের বাড়িতে ঢুকতে না দেয়। কারণ তিনিও মুসলমানদের বাড়িতে ঢুকতে দেন না। খবর এবেলার।
খবরে বলা হয়েছে, মুসলমানরা সব ধরনের অপরাধের সঙ্গে যুক্ত। তাই বাড়ি কিংবা অফিস কোথাও ঢুকতে দেন না তিনি। তাদের ভোটও কোনো দিন চাননি তিনি।
বনওয়ারির কথায়, ‘মুসলমানরা কখনও বিজেপিকে ভোট দেয় না। আমিও ভোট চেয়ে ওদের পেছনে ছুটি না। ওদের ভোট চাওয়া মানে অপরাধ করেও যাতে ওরা ছাড়া পেয়ে যায় তার জন্য আমাকে সাহায্য করতে হবে। এটাই একটা প্রধান কারণ যে আমি ওদের থেকে দূরত্ব বজায় রাখি।’
গেরুয়া শিবিরের এই নেতা বিশ্ব হিন্দু পরিষদ ও রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের সঙ্গে যুক্ত ছিলেন। মনে করা হচ্ছে, আলওয়ার লোকসভা উপনির্বাচনে বিজেপি হেরে যাওয়ার পরে ধর্মের ভিত্তিতে মেরুকরণের চেষ্টায় এই ধরনের কথা বলছেন বনওয়ারি।
একটি সামাজিক অনুষ্ঠানে তিনি বলেছেন, ‘লাভ জিহাদ মুসলমানদের একটা ঐতিহ্য হয়ে গিয়েছে। জাল পরিচয়পত্র তৈরি করে, জাল ফেসবুক অ্যাকাউন্ট খুলে ওরা হিন্দু মেয়েদের প্রলোভন দেখায়। বাধ্য করে প্রেমের সম্পর্কে যেতে। হিন্দু মেয়েদের বিয়ে করে তাদের জীবন দুর্বিষহ করে তোলে। উল্টো দিকে অশিক্ষিত বা কম শিক্ষিত হওয়া সত্ত্বেও মুসলমান মেয়েরা হিন্দু ছেলেদের বিয়ে করে না।’

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪