গোল্ড কোস্টে শিরিনের হতাশার দিন

1523347666

যুগের খবর ডেস্ক: গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসে এখন পর্যন্ত বাংলাদেশের একমাত্র সাফল্য শুটার আবদুল্লাহ হেল বাকীর রুপাপদক জয়। চলমান এই আসরে গত রোববার দেশকে এ সাফল্য এনে দিয়েছিলেন তিনি। এর পর কোনো অর্জন নেই লাল-সবুজের দলের ঝুলিতে। অবশ্য আজ মঙ্গলবার নারীদের অ্যাথলেটিকসে চরম হতাশ করেছেন শিরিন আক্তার। ২০০ মিটারের হিটে শেষ ৩৬ জনের মধ্যে তার অবস্থান ছিল সবার শেষে।
প্রতিযোগিতার ২০০ মিটার দৌড়ের হিটে ২৬ দশমিক ১৭ সেকেন্ড সময় নিয়ে শেষ করেন শিরিন। এর আগে ১০০ মিটার দৌড়েও খুব একটা সাফল্য পাননি তিনি, ৪১ জনের মধ্যে ৩৮তম হয়েছিলেন।
এদিন শুটিংয়েও ছিল হতাশার দিন। ছেলেদের ৫০ মিটার রাইফেল প্রোনের বাছাইয়ে ৬০৪ দশমিক ৫ স্কোর গড়ে ২০তম হন শোভন চৌধুরী।
এর আগে গতকাল মেয়েদের ১০ মিটার এয়ার রাইফেলের ফাইনালে উম্মে সুলতানা চতুর্থ হন। এই ইভেন্টে বাংলাদেশের আরেক প্রতিযোগী সাইদা হাসান ৪০৭.৪ স্কোর করে দশম হওয়ায় ফাইনালে উঠতে পারেননি।
শুটার বাকীকে স্বর্ণপদক জয়ের আশা জাগিয়েও রুপা পেয়ে সন্তুষ্ট থাকতে হয়েছিল তাঁকে। ২৪৪.৭ স্কোর করেন তিনি। স্বর্ণপদক জেতা অস্ট্রেলিয়ার ডেইন স্যাম্পসন করেছেন ২৪৫.৪ স্কোর। আর ভারতের রবি কুমার ২২৪. ১ স্কোর করে পান ব্রোঞ্জ।–সংবাদমাধ্যম

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪