ভূরুঙ্গামারীতে ভোক্তা-অধিকার আইনে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) থেকে আব্দুল লতিফ: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনে ছয় প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার জামতলা মোড় এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে আনন্দ হোটেলকে ৫ হাজার টাকা, জমজম সুইটসকে ৫ হাজার টাকা, সানজিদা হোটেলকে ২ হাজার পাঁচ শত টাকা, মেসার্স সাহা ব্রাদার্সকে ১ হাজার টাকা, নিউ রানা মেডিকেল ষ্টোরকে পাঁচ শত টাকা এবং মায়ের দোয়া ফল ভান্ডারকে পাঁচ শত টাকা জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুড়িগ্রাম জেলা সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান ও ভূরুঙ্গামারী উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসী ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।
নোংরা পরিবেশে খাদ্য তৈরি, পরিবেশন, পণ্যের গায়ে উৎপাদনের ও মেয়াদ উর্ত্তীণের তারিখ না থাকা এবং অর্ধ নষ্ট পণ্য বিক্রি করায় তাদেরকে জরিমানার পাশাপাশি সতর্ক করা হয়।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪