**   বিশ্বভারতী সফর: রবীন্দ্র স্মৃতিময় উদয়নে থাকবেন শেখ হাসিনা **   এই সময়ের বুবলী **   টেক্সাসে স্কুলে হামলাকারী ১৭ বছরের কিশোর, নিহত বেড়ে ১০ **   বিশ্বকাপ উপলক্ষে মীরবাজারের ছাড় **   সেনাবাহিনীর তত্ত্বাবধানে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় দুর্যোগ বিষয়ক মহড়া অনুষ্ঠিত **   বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনের মাধ্যমে আন্তর্জাতিক পরিমণ্ডলে অনন্য নজির স্থাপন করেছে বাংলাদেশ : স্পিকার **   ‘অসহায় মানুষের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব’ **   শেখ হাসিনাই দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন: খালিদ **   কর্নাটকে হেরে গেল বিজেপি, সোমবার শপথ কুমারস্বামীর **   চিলমারীর ৩ জয়িতার সাফল্যের গল্প: শত বাঁধা ডিঙ্গিয়ে আজ প্রতিষ্ঠিত

সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের দাবিতে কুড়িগ্রামে সংবাদ সম্মেলনে

Kurigram Press Confarence Photo, 02-05-18

হুমায়ুন কবির সূর্য্য, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে ব্যবসায়ী গোবিন্দ চন্দ্র পালকে হত্যা চেষ্টার পর মামলার আসামীরা প্রকাশ্যে বাদিদের জীবননাশের হুমকী দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়। বুধবার দুপুর ১২টায় কুড়িগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গুরুতর আহত ব্যবসায়ী গোবিন্দ চন্দ্র পাল। এসময় তার সাথে ছিলেন অপর আহত ব্যবসায়িক পার্টনার জসিম উদ্দিন, স্ত্রী শান্ত রানী পাল, ভাই আনন্দ চন্দ্র পাল ও জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সাংবাদিক এস.এম ছানালাল বকসী।
লিখিত বক্তব্যে জানা যায়, উলিপুর উপজেলার ধামশ্রেণি ইউনিয়নের বাসিন্দা গোবিন্দ চন্দ্র পাল উলিপুর বাজারে টিন, রড, সিমেন্টের ব্যবসা করেন। ব্যবসায়িক লেনদেন ও দ্বন্দ্বের কারণে তার প্রতিপক্ষরা গত ২০ এপ্রিল আসামী মুনছুর আলী, ফাসকুরুনি, আবু জাফর সোহেল রানা, আনোয়ার মিয়া, হাফিজ মেকার, লিমন মিয়া, রাজিব ও খায়রুল ইসলাম উপজেলা শহরের পোস্ট অফিসের সামনে হাফিজুর মেকারের দোকানের সামনে মটর সাইকেলসহ গোবিন্দ চন্দ্র পাল ও জসিম উদ্দিনকে আটকায়। এরপর আসামীরা হত্যার উদ্দেশ্যে রড, চাইনিজ কুড়াল দিয়ে হামলা চালায়। এসময় চাইনিজ কুড়ালের আঘাতে জসিম উদ্দিনের পেট থেকে ভুড়ি বেড়িয়ে আসে। দুজনকে রক্তাক্ত জখম অবস্থায় রেখে সন্ত্রাসীরা তাদের কাছে রক্ষিত প্রায় ৪ লক্ষ টাকা, মোবাইল সেট ও মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে উলিপুর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এনিয়ে গত ২২ এপ্রিল উলিপুর থানায় ৮জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। এই মামলার পরপরই একই আসামীরা ২৯ এপ্রিল গোবিন্দ চন্দ্র পাল ও তার আত্মীয়-স্বজনদের নামে মিথ্যা মামলা দায়ের করে। শুধু তাই নয় সন্ত্রাসীদের হুমকীতে এখনো পরিবারটি দোকানপাট বন্ধ রেখে এক রকম পালিয়ে বেড়াচ্ছে। সংবাদ সম্মেলনে সন্ত্রাসী আসামীদের গ্রেফতার ও বিচারের দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লবসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪