**   মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত আইয়ুব বাচ্চু **   কুড়িগ্রামে মৌচাষের উপর কর্মশালা অনুষ্ঠিত **   প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দূর্গোৎসব ॥ চিলমারী উপজেলার পুজামন্ডপ পরিদর্শন করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ **   কুড়িগ্রামে সাংবাদিকদের নিয়ে ফ্রেন্ডশিপের গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত **   উলিপুরে পূঁজা মন্ডপে অগ্নিদগ্ধ পুরোহিতকে চিকিৎসা সহায়তা প্রদান **   কুড়িগ্রামে বাণিজ্যিকভাবে ফুলচাষের প্রদর্শনীর উদ্বোধন **   আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা অনুষ্ঠিত, মানুষের ঢল **   শূন্য শূন্য মিলে শূন্যই হয়: মুহিত **   ঐক্যফ্রন্টের সমাবেশ বন্ধ হয়নি, স্থগিত রাখা হয়েছে: কাদের **   দেশের পথে প্রধানমন্ত্রী

গোলাম হাবিবের গনসংযোগ ও শোডাউন

চিলমারী/ রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ আগামী একাদশ জাতীয় সংসদ নর্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে কুড়িগ্রাম-৪ আসনে দেখা দিয়েছে ভোটের আমেজ। শুরু হয়েছে প্রার্থীদের দৌড়ঝাপ। আগামী এই একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে নবগঠিত বাংলাদেশ সততা পার্টির চেয়ারম্যান ও সাবেক এমপি গোলাম হাবিব ইতিমধ্যে কুড়িগ্রাম-৪ আসনে শুরু করেছেন গণসংযোগ ও প্রচার। বিপুল সংখ্যক লোকজনও দেখা যাচ্ছে তার সাথে। শুধু গণসংযোগ নয় ইতিমধ্যে বিভিন্ন এলাকায় তার সমর্থকদের শোডাউনও দিতে দেখা যাচ্ছে। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে সোমবার চিলমারী উপজেলার রমনা, থানাহাট, রমনাঘাট, রৌমারীর সদর, কর্ত্তিমারী, বাইটকেমারী, দাঁতভাঙ্গাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় তার সমর্থকরাও বিভিন্ন এলাকায় মোটরসাইকেল শোডাউন দেন এবং তার পক্ষে ভোট চান। গণসংযোগ চলাকালিন গোলাম হাবিব এলাকাবাসীর খোঁজ খবর নেন এবং তাদের সাথে মতবিনিময় করেন। গণসংযোগ ও শোডাউন শেষে সাবেক এমপি গোলাম হাবিব এর উদ্যোগে তার রৌমারীর বাড়িতে ইফতার পার্টির আয়োজন করা হয়। উক্ত ইফতার পার্টিতে শতশত লোকজন তাকে সমর্থন দিয়ে যোগদান দেন। এসময় অনেকে বলেন, আমরা দলমত বুঝি না আমরা একজন সৎ, নিষ্ঠা এবং উন্নয়নশীল মানুষ চাই সংসদ সদস্য হিসাবে। এসময় ভোটারা জানান গোলাম হাবিব যেকোন পার্টির হোক বা স্বতন্ত্র প্রার্থী হিসাবেই হোক না কেন তিনি প্রার্থী হলে নির্বাচনী মাঠে শক্তিশালী প্রতিদ্বন্দ্বী হিসাবে আবির্ভুত হবেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪