ঈদ যাত্রীদের বাসের অগ্রিম টিকিট বিক্রি ৩০ মে থেকে

যুগের খবর ডেস্ক: ঈদুল ফিতর উপলক্ষে দেশের উত্তর ও দক্ষিণবঙ্গের প্রায় ৬০ রুটের বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে ৩০ মে। ওই ৬টা থেকে রাজধানীর গাবতলী, কল্যাণপুর ও শ্যামলীর বিভিন্ন বাস কাউন্টারগুলোতে বিশেষ ব্যবস্থায় এই অগ্রিম টিকিট বিক্রি করা হবে বলে বাস মালিক সমিতির সূত্র জানায়। এছাড়া গ্রীনলাইনসহ কিছু পরিবহন নিজস্ব উদ্যোগে গতকাল থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে। এদিকে রাষ্ট্রয়ত্ত পরিবহন বিআরটিসি বাসের ঈদ স্পেশাল সার্ভিস নিয়ে আজ বৈঠক করে নির্ধারণ করা হবে বলে সংস্থাটির সূত্র জানায়।

এ বিষয়ে শ্যামলী পরিবহন এনআর ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক শুভঙ্কর ঘোষ রাকেশ বলেন, ৩০ মে সকাল থেকে অগ্রিম টিকিট দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। সব বাস কোম্পানিও এদিন থেকে টিকিট ছাড়বে। ঈদের আগে পরে প্রচুর যাত্রী বাড়ি যাওয়ার পাশাপাশি কলকাতা বেড়াতে বা শপিংয়ে যান। তাদের জন্য প্রথমবারের মতো বিলাবহুল হুন্দাই বাসের সেবা দিয়ে যাচ্ছে শ্যামলী এনআর। এই বাসটিই একমাত্র সরাসরি ঢাকা থেকে কলকাতা যায়। এছাড়া ৩০ মে প্রথম দিন রাজশাহী চাঁপাই, নওগাঁ, রংপুর, দিনাজপুর, গাইবান্ধা কুষ্টিয়া, মেহেরপুর শৈলকুপা রুটের অগ্রিম টিকিট বিক্রি হবে শ্যামলী পরিবহনের। কাউন্টারের পাশাপাশি অনলাইনেও টিকিট কাটার সুবিধা রেখেছেন তারা।

এ বিষয়ে এনা পরিবহনের জেনারেল ম্যানেজার সৈয়দ আতিক বলেন, মহাখালী থেকে এনা পরিবহনের সিলেট, চট্টগ্রাম, রংপুর, ফেনী, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জের অগ্রিম টিকিট দেয়া হবে। এছাড়া ঢাকা ময়মনসিংহ রুটে প্রতি ১০ মিনিট পর পর গাড়ি ছাড়বে। আসা মাত্রই যাত্রী এ রুটের টিকিট করে গন্তব্যে যেতে পারবেন।

গ্রীনলাইন পরিবহনের জেনারেল ম্যানেজার আব্দুস সাত্তার জানান, চট্টগ্রাম, সিলেট, যশোর এবং এবার প্রথম গ্রীনলাইনের বাস বরিশাল যাবে। গত ২৬ মে থেকে অগ্রিম টিকিট কাউন্টার ও অনলাইন থেকে নেয়া যাচ্ছে। ২৮ বা ২৯ মে থেকে বরিশালগামী গ্রীনলাইন স্পেশাল লঞ্চের টিকিট দেয়া শুরু করবে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪