**   শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানদের হারালো বাংলাদেশ **   সরকারি হাইস্কুলে পদোন্নতি: সিনিয়র শিক্ষক হচ্ছেন ৫৫০০ জন **   উলিপুরে বিজয়ের উল্লাসে বিজয় মঞ্চের কাজ শুরু **   কুড়িগ্রামে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক উন্নয়ন কনসার্ট অনুষ্ঠিত **   উলিপুরে বিদ্যূৎস্পৃষ্টে অটোচালক নিহত **   আওয়ামী লীগকে ছাড়া জাতীয় ঐক্য হতে পারে না: কাদের **   ১০ জেলায় নতুন ডিসি **   দেবী রূপে অপু বিশ্বাস **   জাতিসংঘে রোহিঙ্গা নিয়ে বিশ্বের সমর্থন চাইবেন প্রধানমন্ত্রী  বৈঠক হতে পারে ট্রাম্পের সঙ্গে **   ভূরুঙ্গামারীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মনোনয়নের দাবীতে পথ সভা, র‌্যালি অনুষ্ঠিত

আইপিএলের ১১তম আসরে সেরা হলেন যারা

স্পোর্টস ডেস্ক: আইপিএলের ১১তম আসরের শিরোপা উঠেছে চেন্নাই সুপার কিংসের হাতে। দু‘বছরের নিষেধাঞ্জা কাটিয়ে ফিরেই চ্যাম্পিয়ন হয়েছে ধোনীর দল। ফাইনালে হেরেছে হায়দরাবাদ। এ ম্যাচের মধ্যে দিয়ে ১১তম আসরের পর্দা নেমেছে। আর আইপিএল বেছে নিয়েছে ১১তম আসরের সেরা খেলোয়াড়দের।

রিশভ পান্ট: এমার্জিং প্লেয়ার অব দা টুর্নাামেন্ট বা এবারের আসরের উদীয়মান তারকার পুরষ্কার জিতেছেন তিনি। ১৪ ম্যাচে তিনি করেছেন ৬৮৪ রান। এছাড়া ভারতের এই ২১ বলরের তরুণ মাত্র ৩২ বলে সেঞ্চুরির নতুন রেকর্ড গড়েছেন।

সুনীল নারাইন: সুপার স্টাইকার অব দ্যা সিজন। চলতি মৌসুমের সুপার স্টাইকার খেলোয়াড় তিনি। কমপক্ষে ৭ ম্যাচ খেলেছে এবং ৪২ বলের মুখোমুখি হয়েছে এমন প্লেয়ারদের বাছাই করা হয়েছে এক্ষেত্রে। নারাইন ১৫ ম্যাচে ৩৩১ রান করেছেন। তার স্টাইক রেট ১৮৯.১৪। এছাড়া ৩৪টি চারের পাশাপাশি ২২টি ছয় হাঁকিয়েছেন তিনি। নিয়েছেন ১৬ উইকেট।

ফেয়ার প্লে অ্যাওয়ার্ড: মুম্বাই ইন্ডিয়ান্স।

ক্যাচ অব দ্যা টুর্নামেন্ট: ট্রেন্ট বোল্ট (বিরাট কোহলির ক্যাচ ধরার জন্য)

স্টাইলিস প্লেয়ার অব দ্যা সিজন: রিশভ পান্ট।

ইনোভেশন থিংকিং: সেরা উদ্ভাবনী চিন্তার খেলোয়াড় হয়েছেন ধোনী।

পার্পল ক্যাপ: আন্ড্রু টাই।

অরেঞ্জ ক্যাপ: কেন উইলিয়ামসন।

মোস্ট ভেলুয়্যাবল প্লেয়ার: সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের স্বীকৃতি পেয়েছেন সুনীল নারাইন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪