রাজারহাটে শিশু ধর্ষনের ঘটনা ধামাচাপার চেষ্টা ব্যর্থ

আশিকুর রহমান লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) থেকে: রাজারহাটে এক স্কুল শিক্ষার্থী ধর্ষনের শিকার হয়ে অসহ্য যন্ত্রনায় ছটফট করলেও তার অভিভাবকরা ধর্ষকের পরিবার ও দালালদের চাপে ঘটনা ফাঁস হওয়ার ভয়ে কোন স্বাস্থ্য কেন্দ্র কিংবা হাসপাতালে শিশুটির চিকিৎসা করাতে পারেনি। পরে ঘটনার এক সপ্তাহ পর গতকাল বুধবার স্থানীয় এক মুক্তিযোদ্ধার সহায়তায় শিশুটির মা রাজারহাট থানায় এজাহার দিয়েছেন।
অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২১ মে উপজেলার রতিরাম কমলওঝাঁ গ্রামের উমাপদ রায়ের বখাটে পুত্র সবুজ চন্দ্র বর্মন (১৮) একই গ্রামের চক্রধরের শিশু কন্যা ও পার্শ্ববর্তী আউলিয়ার দরগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী  (০৯) কে আম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে যেয়ে জোড় পূর্বক ধর্ষন করে। এতে করে শিশুটির রক্ত ক্ষরণ ও মারাতœক আহত হলেও বিষয়টি ফাঁস হওয়ার ভয়ে ধর্ষিতার পরিবারকে ভয়ভীতি দেখানোর কারনে গ্রাম্য চিকিৎসা করা হয়। শিশুটির পিতা চট্রগ্রামে কর্মরত থাকার কারণে তার মা ধর্ষক পরিবার ও দালালদের ভয়ে থানা পুলিশের কাছে আসতে ব্যর্থ হয়। পরে গতকাল বুধবার স্থানীয় মুক্তিযোদ্ধা বিঞ্চুপদ রায়ের সহযোগীতায় ধর্ষিতা শিশুটির মা শ্রীমতি প্রতিমা রানী বাদী হয়ে রাজারহাট থানায় এজাহার করেন। রাজারহাট থানার ওসি (তদন্ত) পলাশ চন্দ্র এজাহার প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪