‘রাগের মাথায় স্ট্যাটাস দিয়েছিলাম’

hqdefault

বিনোদন ডেস্ক: সম্প্রতি জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া বিয়ে করেছেন বলে খবর প্রকাশিত হয়েছে বেশ কয়েকটি গণমাধ্যমে। খবরে বলা হয়, এশিয়াটিক জে ডব্লিউটির ব্র্যান্ড ম্যানেজার হারুনুর রশীদ অপুর সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করেছেন ফারিয়া। দুইজনের দীর্ঘদিনের পরিচয় এবং শেষে প্রণয়। তাদের পরিবারের মধ্যেও জানাশোনা ছিল। সেই সম্পকের্র পরিপ্রেক্ষিতে এই বিয়ে।

বিষয়টি নিয়ে বেশ বিরক্ত হন ফারিয়া। ক্ষোভ প্রকাশ করে বুধবার সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি বিশাল স্ট্যাটাস দেন তিনি। স্ট্যাটাসের একপর্যায়ে ফারিয়া লেখেন, ‘প্লিজ, আমার বিয়ের নিউজ আমাকেই দিতে দেন! এত তাড়াহুড়া কেন রে ভাই?’

স্ট্যাটাসটির পরিপ্রেক্ষীতে বুধবার গভীর রাতে আরেকটি স্ট্যাটাস দেন ফারিয়া। সেখানে আগের স্ট্যাটাসের জন্য দুঃখ প্রকাশ করেন তিনি।

দৈনিক সমকালের পাঠকদের জন্য ফারিয়ার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলোঃ

‘‘গতকাল (বুধবার) সকালে রাগের মাথায় আমি একটি স্ট্যাটাস দিয়েছিলাম। কারণ, সকাল থেকে একের পর এক আমার কাছে ফোন আসছিল। এতে আমি খুব বিব্রত ও বিরক্ত হয়ে পড়ি। কাজে মনোযোগী হতে পারছিলাম না। ডিরেক্টর বিরক্ত হচ্ছিল, ডায়লগ ডেলিভারিতে সমস্যা হচ্ছিল, আত্মীয়-স্বজনরাও ফোন দেয়া শুরু করেছে, সে সময় অনেকটা বাধ্য হই ফেসবুকে স্ট্যাটাস দিতে।

কিন্তু আমার লেখাটায় রাগের বসে দু-একটি নেগেটিভ শব্দ ব্যবহার হওয়ায় অন্যান্যদের উপর প্রভাব পড়েছে। এর জন্য আমি আন্তরিক দুঃখপ্রকাশ করছি। সেসময় আমি মাথা ঠান্ডা রেখে গুছিয়ে স্টেটাসটা লিখতে পারিনি কিংবা সুযোগও হয়নি। আমি আগেও বলেছি এখনও বলছি, সংবাদকর্মী ও একজন শিল্পী একে অন্যের পরিপূরক।

তবে হ্যাঁ, যারা আমার বারবার অনুরোধের সত্তেও নিউজটা শেয়ার করেছেন, রসিয়ে খবর প্রকাশ করেছেন আমি সত্যি তাদের প্রতি এখনও বিরক্ত।

আমার শুভাকাঙ্খীদের বলছি, পাশে থাকার জন্য ধন্যবাদ।

সবাই ভালো থাকবেন। দোয়া রাখবেন।’’

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪