ঈদের জন্য প্রস্তুত চার সিনেমা

1528968721

বিনোদন ডেস্ক: ঈদের আর মাত্র দুই/এক দিন বাকি। মুসলমানদের বড় ধর্মীয় এই উৎসবকে রাঙিয়ে দিতে এবারও সিনেমা হলে মুক্তি পাচ্ছে একাধিক চলচ্চিত্র। এরই মধ্যে ঈদে মুক্তি চূড়ান্ত হয়েছে চারটি সিনেমা। সিনেমাগুলো হচ্ছে- ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘পোড়ামন-টু’ ও ‘পাঙ্কু জামাই’। এর পাশাপাশি ‘সুপার হিরো’ সিনেমাটি মুক্তির সম্ভাবনা আছে। সেন্সর সনদপত্র পেলে এই ঈদেই সিনেমাটি মুক্তি দেওয়া হবে।
এদিকে ‘সুপার হিরো’ মুক্তির বিষয়টি অনিশ্চিত হলেও ‘ভাইজান এলো রে’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে না। যদিও সিনেমাটি এবারের ঈদে দর্শক মাতাবে- এমনটিই সবার ভাবনায় ছিল। গত কয়েক বছর প্রতিটি ঈদে শাকিব খানের একাধিক সিনেমা মুক্তি পেয়েছে। তবে এবার অনেক কম। শাকিব অভিনিত মাত্র দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। এরমধ্যে উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমাতে শাকিবের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী বুবলীকে। দ্বিতীয় সিনেমা ‘পাঙ্কু জামাই’-এ শাকিবের বিপরীতে আছেন অপু বিশ্বাস। শাপলা মিডিয়া প্রযোজিত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমাটি নিয়ে প্রযোজক সেলিম খান বলেন, ‘ঈদুল ফিতরে সিনেমা মুক্তির পুরো প্রক্রিয়া শেষ হয়েছে। দর্শক বিনোদনের সবরকম উপকরণ আছে এ চলচ্চিত্রে।’
রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ সিনেমাটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। ইতিমধ্যে এই সিনেমা নিয়ে দর্শকদের মাঝে আগ্রহ দেখা গেছে। এ সিনেমার মাধ্যমে ছোট পর্দার অভিনেতা সিয়ামের বড় পর্দায় অভিষেক হচ্ছে। তার সঙ্গে অভিনয় করেছেন পূজা চেরী। গ্রামীণ প্রেক্ষাপটে নিয়ে রচিত হয়েছে এ সিনেমার গল্প।
একই সঙ্গে কিছুদিন আগে শেষ হওয়া ‘পাঙ্কু জামাই’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আসছে ঈদে। রোমান্টিক কমেডি গল্পের এই সিনেমাতে শাকিব-অপু জুটি ছাড়াও অভিনয় করেছেন পুষ্পিতা পপি, এটিএম শামসুজ্জামানসহ অনেকে। এটি হতে যাচ্ছে শাকিব-অপু জুটির সবশেষ ছবি। তাই এটাকে ঘিরে দর্শকের মাঝে বাড়তি আগ্রহ দেখা যাচ্ছে।
অন্যদিকে ওয়ার্ল্ড প্রিমিয়ারের পাশাপাশি ইমপ্রেস টেলিফিল্ম সিনেমা হলে মুক্তি দিতে যাচ্ছে ‘কমলা রকেট’ সিনেমাটি। নূর ইমরান মিঠু পরিচালিত এ সিনেমাতে অভিনয় করেছেন তৌকির আহমেদ, মোশাররফ করিম, সামিয়া সাঈদ, জয়রাজ, সেওতি প্রমুখ।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪