অনলাইন টিকেট পাওয়া যাবে বিডিটিকেটস ডটকমে

FB_post-697x376

যুগের খবর ডেস্ক: আসছে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অনলাইন টিকেটের বৃহত্তম ভান্ডার নিয়ে হাজির হয়েছে দেশের অন্যতম অনলাইন টিকেটিং প্লাটফরম বিডিটিকেটস ডটকম। আজ থেকে প্লাটফমটি’র মাধ্যমে ঈদ-উল-আযহা’র অগ্রীম টিকেট কিনতে পারবেন যাত্রীরা।

ঈদ উপলক্ষ্যে যারা বিভিন্ন স্থানে ভ্রমণ করবেন টিকেট কাটার জন্য তাদের আর এখন বাস বা লঞ্চ স্টেশনে লম্বা লাইনে দাঁড়ানোর দরকার নেই। বিডিটেকটস ডটকম থেকে ঘরে বসে সহজেই তাদের কাক্সিক্ষত টিকেটটি কাটতে পারবেন। প্লাটফর্মটি থেকে যাত্রীরা ফিরতি টিকেটও কাটতে এবং ডেবিট/ক্রেডিট কার্ড বা মোবাইল ওয়ালেট’র (যেমন বিকাশ, রকেট ইত্যাদি) মাধ্যমে টিকেটের মূল্য পরিশোধ করার সুযোগ পাবেন।

গ্রাহকরা ১৬৪৬০ নাম্বারে ডায়াল করে সরাসরি বিডিটিকেটস ডটকম’র কন্টাক্ট সেন্টারেও তার কাঙ্খিত টিকেটের জন্য অনুরোধ করতে পারবেন। এরপর কল সেন্টার এজেন্ট সংশ্লষ্ট যাত্রীর টিকেট কাটার ব্যবস্থা করবেন। গত ঈদ-উল-ফিতরে ২৫ হাজারের বেশি মানুষ বিডিটিকেটস ডটকম থেকে টিকেট কিনেছিলেন। সেই সাফল্যের প্রেক্ষিতে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অনলাইন টিকেটের বৃহত্তম ভান্ডার নিয়ে হাজির হয়েছে প্লাটফর্মটি।

দেশের সব প্রান্তের যাত্রীরা যেন বিডিটিকেটস ডটকম থেকে টিকেট কাটার সুযোগ পান তাই সাম্প্রতিক বছরগুলোতে ৬০টি জেলার ৪৫২টি রুটের ৪৫টি বাস সেবায় উন্নীত হয়েছে বিডিটিকেটস ডটকম’র সেবা। প্লাটফর্মটি থেকে দৈনিক ৭৮ হাজার ৭৩৭টি টিকেট পাওয়া যায়।

২০১৫ সালের ১৫ জুন শুধু বাস টিকেট দিয়ে বিডিটিকেটস ডটকম’র যাত্রা শুরু। এরপর গত তিন বছরে গ্রাহকদের জন্য লঞ্চ/ওয়াটার ফেরি, সিনেমা ও বিভিন্ন অনুষ্ঠানের টিকেট দিয়ে সেবাটি সম্প্রসারণ করেছে প্লাটফর্মটি।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪