প্রেমের কথা স্বীকার করলেন জয়া

1533808000
যুগের খবর ডেস্ক: দ্ব্যর্থহীন কন্ঠে জয়া আহসান প্রেমে পড়েছেন। তিনি শক্তিমান অভিনেতা চঞ্চল চৌধুরীর প্রেমে পড়েছেন। সম্প্রতি মাছরাঙা টেলিভিশনে ঈদের জন্য নির্মিত জনপ্রিয় অনুষ্ঠান ‘কেমিস্ট্রি’ তে অংশ নিয়েছিলেন জয়া-চঞ্চল। আর তাতেই উঠে এসেছে এই কথা।
নওশীন নাহরিন মৌ-এর উপস্থাপনায়, রুম্মান রশীদ খান-এর গ্রন্থনায় নির্মিত হয়েছে ঈদের জনপ্রিয় সেলিব্রেটি শো  ‘কেমিস্ট্রি’ । রুম্মান জানালেন, এর আগে একই  অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে তিন বছর আগে এসেছিলেন জয়া, তবে এবার ‘দেবী’ চলচ্চিত্রের প্রযোজক জয়া আহসান ও তার ছবির অভিনেতা চঞ্চল চৌধুরীর মধ্যকার প্রযোজক-অভিনেতার রসায়ন আবিষ্কার করা হয়েছে পুরো অনুষ্ঠান জুড়ে।
অনুষ্ঠানে জয়া বলেন, “এর আগে অভিনেতা চঞ্চলকে অবশ্যই পছন্দ করতাম। ভালো লাগতো তার অভিনয়। তবে ‘মিসির আলি’ চরিত্রে তাকে অভিনয় করতে দেখে আমি সত্যি সত্যি চঞ্চলের প্রেমে পড়ে গিয়েছি।”
অন্যদিকে চঞ্চল চৌধুরীও বলেন, “প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের সৃষ্টি ‘রানু’ চরিত্রটি দুই বাংলায় এত সংবেদনশীলভাবে জয়া ছাড়া অন্য কোনো অভিনেত্রী চরিত্রের প্রতি সুবিচার করতে পারতেন না।”
সাম্প্রতিককালে বিখ্যাত কোনো ব্যক্তির জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণের প্রবণতা দেখা যাচ্ছে উপমহাদেশের চলচ্চিত্রে।
জয়া আহসান জানান, তাকে নিয়ে বায়োপিক নির্মিত হলে সেখানে তিনি নিজেই অভিনয় করতে চান। তবে অন্য কোনো ব্যক্তির চরিত্রে যদি অভিনয় করতে বলা হয়, জয়া শহীদ জননী জাহানারা ইমামের চরিত্রে অভিনয় করার সাহস করতে চান। চঞ্চল চৌধুরীর এ ক্ষেত্রে পছন্দ প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরীদি। ফরীদিকে নিয়ে চলচ্চিত্র নির্মিত হলে সে চলচ্চিত্রে চঞ্চল অভিনয় করতে চান।
সাইফুল ইসলামের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’র এই বিশেষ পর্বটি প্রচারিত হবে আসছে ঈদের ৪র্থ দিন, রাত ৮টায়, মাছরাঙা টেলিভিশনে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪