জনগণের সঙ্গে দুর্ব্যবহারকারীরা মনোনয়ন পাবেন না: কাদের

kader11-5b937e87ccee5

যুগের খবর ডেস্ক: আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভোটারদের মন জয় করলে মনোনয়ন পাওয়া যাবে। জনগণের সঙ্গে যারা দুর্ব্যবহার করেছেন তারা আগামী নির্বাচনে মনোনয়ন পাবেন না।

নির্বাচনী প্রচারণায় শনিবার ট্রেনে উত্তরাঞ্চল সফরের সময় পাবনার ঈশ্বরদী রেল স্টেশনে যাত্রাবিরতির সময় এক পথসভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, উন্নয়নের বাংলাদেশে নাশকতা চলতে পারে না। ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো আবারও নাশকতার চেষ্টা হলে তা প্রতিহত করতে হবে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন সেটাকে ধরে রাখতে হবে। এজন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।

এর আগে শনিবার সকাল ৮টায় কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ট্রেন যাত্রার মাধ্যমে উত্তরাঞ্চলের জেলাগুলোতে নির্বাচনী প্রচারণা শুরু করে অাওয়ামী লীগ।

এই সফরের নেতৃত্ব দিচ্ছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আওয়ামী লীগের এই সফর উপলক্ষে ঢাকা থেকে নীলফামারীগামী ‘নীলসাগর এক্সপ্রেস’ ট্রেনের একটি বগি রিজার্ভ করা হয়েছে। সফরে উত্তরবঙ্গের বিভিন্ন স্টেশনে ১১টিরও বেশি পথসভা করার কথা রয়েছে। সফর শেষ হবে নীলফামারী গিয়ে।

ট্রেন সফরে অন্যান্য নেতাদের মধ্যে আছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল ও উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪