ম্যানচেস্টার থেকে এবার কানাডায় আঁখি আলমগীর

1536572233
বিনোদন ডেস্ক: প্রতিনিয়ত নিজেকে মানবসেবায় অনন্য করে তুলছেন তরুনদের পছন্দের শীর্ষে থাকা কন্ঠশিল্পী আঁখি আলমগীর। পিতা প্রখ্যাত অভিনেতা আলমগীরের পরিচয়কে গর্বিত করছেন প্রতিমহুর্তে।  মানবতার ডাকে সাড়া দিতে যিনি সবার আগে নাম লেখান সেই আঁখি আলমগীর এবার গিয়েছিলেন কানাডায়।
গত ৮ সেপ্টম্বর (শনিবার) কানাডার জেনেসিস সেন্টারে এপিডব্লিউ মাল্টিকালচারাল ইভেন্ট অ্যান্ড মেলা কর্তৃক আঁখি আমন্ত্রিত হনে। এক ঘণ্টার আয়োজন থাকলেও শেষপর্যন্ত উপস্থিত হলভর্তি শ্রোতা-দর্শকের অনুরোধে তাকে আড়াই ঘণ্টা সংগীত পরিবেশন করতে হয়। বাঙলার ললনাদের প্রিয় রঙ লাল জমিনের কাতানে এদিন আঁখি ছিলেন সপ্রতিভ ও বাঙালি বধূর মতোই। বাকিটা জানা যাক এ মুহুর্তে কানাডায় অবস্থান করা আঁখির নিজের কথায়।
তিনি লিখেছেন, ‘দারুন সাড়া পেয়েছি। আড়াই ঘণ্টা হলভর্তি শ্রোতা-দর্শকের সামনে গেয়েছি। আমি অভিভূত তাদের হর্ষোধ্বনি আর আন্তরিকতায়।’
আঁখি বলেন, ‘অনুষ্ঠানে টিকিট ছিল ১০০, ৫০, ২০ ও ১০ ডলারের। এখান থেকে আয়ের অর্থ আয়োজকরা বাংলাদেশি মেধাবী তরুনদের জন্য খরচ করবেন। মূলত সেই ফান্ড গঠনে নিজেকে সম্পৃক্ত করতেই আয়োজকদের মহতী এই উদ্যোগের সঙ্গে এক হয়েছি। এটা ছিল দারুন এক অভিজ্ঞতা। আয়োজকদের অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক ভালোবাসা আর শুভেচ্ছা।’
প্রসঙ্গত এরআগে আঁখি আলমগীর প্রবাসী বাঙালিদের আমন্ত্রণে ম্যানচেস্টারে গেয়েছিলেন। তিনি সেখানে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের জন্য ফান্ড গঠনে ব্যাপক ভূমিকা রাখেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪