৮ বছর পর তিশা

tisha-5baca817d7263

বিনোদন ডেস্ক: নাটকের জনপ্রিয় মুখ নুসরাত ইমরোজ তিশা। চলচ্চিত্রের নায়িকা হিসেবেও জনপ্রিয় তিনি। একজন অভিনেত্রীর বাইরে তিশার রয়েছে আরো পরিচয়। গায়িকার পাশাপাশি একজন নৃত্যশিল্পীও তিনি। এক সময় মঞ্চে নিয়মিত নৃত্য পরিবেশন করতে দেখা যেতো তাকে। কিন্তু এখন অভিনয়ের ব্যস্ততার দরুন নাচ নিয়ে তেমন একটা দেখা যায়না।

প্রায় ৮ বছর আগে ষ্টেজ শোতে নৃত্য পরিবেশ করতে দেখা গেছে তাকে। দীর্ঘ এ বিরতির পর আজ আবার মঞ্চে উঠছেন নাচ নিয়ে। সমকাল অনলাইনকে এমন তথ্যই জানালেন নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ।

রাজধানীর বসুন্ধরা কনভেশন সেন্টারে একটি কর্পোরেট শো’তে নাচবেন তিশা। আর তাকে আবার মঞ্চে আনছেন নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ। নাচে তিশার সহশিল্পী হিসেব থাকবেন চিত্রনায়ক ইমন। কোন মঞ্চে একসঙ্গে নাচের পারফর্মে এবারই প্রথম জুটি তাদের।

এ প্রসঙ্গে তিশা বলেন, এতদিন নাটকে ব্যস্ততার কারণে মঞ্চে পারফর্মের সুযোগ হয়নি। কারণ, মঞ্চে পারফর্মের আগে রিহার্সেলে সময় দিতে হয়। এখন আমি বিশেষ দিবস ও ঈদ ছাড়া নাটকে কাজ করি না। এজন্য হাতে যথেষ্ঠ সময় পেয়েছি। আয়োজনটাও বড়। সেজন্য আবার মঞ্চ নাচে ফিরছি।

তিশার সবগুলো গানের কোরিওগ্রাফি করবেন ইভান শাহরিয়ার সোহাগ। তিনি বলেন, আট বছর আগে তিশা যখন নিয়মিত নাচতো, তখন তার সঙ্গে অনেক কাজ করেছি। আরও বলেন, আমি অনেকদিন থেকে চাচ্ছিলাম তিশা আবার মঞ্চে নাচ করুক। কিন্তু ব্যাটে বলে মিলছিল না।

একই আয়োজনে আরও পারফর্ম করবেন মিম চৌধুরী, চিত্রনায়ক রোশান, চ্যানেল আই-সেরা নাচিয়ে’র সিনথিয়া। হাস্যরস দিয়ে উপস্থাপনা করবেন অভিনেতা সিদ্দিক ও চিত্রনায়িকা জলি।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪